Bangla Serial

Uchche Babu: বছর বছর বউ পাল্টায়! মিঠাইকে এক বছরের জন্য বিয়ে করে এবার আবার ৬ মাসের জন্যে মিঠি! “সুস্থ বিয়ে করতে কি অসুবিধা?” চরম Trolled সিডি বয়

বাংলা টেলিভিশনের এক সময়ের জনপ্রিয় একটি ধারাবাহিক হল জি বাংলার মিঠাই। এই ধারাবাহিক শুরু হয়েছে প্রায় দু বছর হয়ে গেছে। প্রথম থেকেই এর জনপ্রিয়তা দারুন। সিদ্ধার্থ এবং মিঠাইয়ের জুটিকে একসঙ্গে দর্শক টিভির পর্দায় দেখতে দারুণ পছন্দ করে।

এই ধারাবাহিক থেকেই অভিনেতা আদৃত রায় এবং অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডুর জনপ্রিয়তা দর্শকদের মাঝে আকাশ ছুঁয়েছে। এই মুহূর্তে ধারাবাহিকের জনপ্রিয়তা আগের মত না থাকলেও জনপ্রিয় ধারাবাহিক গুলির তালিকাতেই ফেলতে পারা যায় মিঠাইকে। কিছু না কিছু টপিক নিয়ে সোশ্যাল মিডিয়াতে প্রায় প্রতিদিনই উঠে আসে এই ধারাবাহিক।

Watch & Enjoy All the Episodes of Mithai TV Serial Online on ZEE5

সম্প্রতি এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে মিঠাই চরিত্রটি আর বেঁচে নেই কিন্তু একই রকম দেখতে এসেছে মিঠি। আর এখন ঘটনাচক্রে পড়ে মিঠিকে বিয়ে করতে হয়েছে সিদ্ধার্থকে। আর তাতেই অনেকে বলছে যে ‘শর্ত পাগল সিডি বয়’। তার কারণ হচ্ছে সিদ্ধার্থ যখন মিঠাইকে বিয়ে করেছিল তখন সে এক বছরের কন্ট্রাক্ট করেছিল তারপরে অবশ্য তাদের সম্পর্কে সমীকরণ পরিবর্তন হয়।

May be an image of 3 people, people standing and text that says "শর্ত পাগল সিডি বয়। 6 L O - কখনো ১ বছরের শর্তে বিয়ে করে, আবার কখনো ৬ মাসের শর্তে..."

এবার সে ঘটনাচক্রে মিঠিকে বিয়ে তো করে নিল কিন্তু সেও ছ মাসের জন্য। মাত্র ছয় মাসের শর্তেই সে মিঠিকে বিয়ে করতে রাজি হয়েছে। গুন্ডাদের হাত থেকে বাঁচতে গণবিবাহের মন্ডপে মিঠি এবং সিদ্ধার্থ বিয়ে করে নিয়েছে আর তার ফলেই নেটিজেনদের একাংশ সিদ্ধার্থকে নিয়ে কটাক্ষ শুরু করেছে।

Nira