Bollywood

Srk Son: ছেলের মাদক কাণ্ডে ডুবেছিল বাবা শাহরুখের নাম! এবার সেই ম’দ ব্যবসায় নামতে চলেছে কিং খান-পুত্র আরিয়ান! ছি ছি করছে লোকে

গত বছরই মাদক কান্ডে নাম জড়িয়ে ছিল শাহরুখ পুত্র আরিয়ান খানের। কিছুদিন জেলের ভিতরেও থাকতে হয়েছিল তাকে তার পরে অবশ্য বেকসুর খালাস হন তিনি। তারপর থেকেই ক্যামেরার থেকে অনেকটাই আড়ালে চলে গিয়েছিলেন। কিছুদিন আগেই একটি দামি কোম্পানির বিজ্ঞাপন দিতে দেখা গিয়েছিল শাহরুখ পুত্রকে।

তার মধ্যে আবার শোনা যাচ্ছিল খুব তাড়াতাড়ি পরিচালনায় হাতেখড়ি হতে চলেছে আরিয়ান খানের। বাবা শাহরুখ খানের প্রোডাকশনের হাত ধরে পরিচালক হিসেবে ডেবিউ করছেন তিনি। তবে এবার পরিচালনার পর নতুন পথ চলা শুরু করছেন আরিয়ান। ব্যবসায় মনোযোগ দিয়েছেন শাহরুখপুত্র। শোনা যাচ্ছে ভারতে ম’দের নতুন ব্র্যান্ড খুলতে চলেছেন আরিয়ান এবং তার অংশীদাররা।বিখ্যাত সু’রা প্রস্তুতকারি সংস্থার সঙ্গে যৌথভাবে কাজ করবেন তারা।

280578 aryan khan

২৫ বছর বয়সী আরিয়ান চালু করতে চলেছেন নিজস্ব ব্যবসায়িক ব্র্যান্ড। একে প্রিমিয়াম ভদকা ব্র্যান্ড চালু করার পরিকল্পনা রয়েছে তার। অংশীদারদের সঙ্গে হাত মিলিয়ে ইতিমধ্যে বিশ্বের বৃহত্তম সু’রা প্রস্তুতকারী সংস্থার সঙ্গে চুক্তিও করে ফেলেছেন।

মিন্টের এক রিপোর্ট অনুযায়ী, আরিয়ান এবং তার দুই অংশীদার বান্টি সিং এবং লেটি ব্লাগোয়েভা একটি প্রিমিয়াম ভদকা ব্যান্ড চালু করার পরিকল্পনা করেছেন। মার্কেটে নিজেদের ব্র্যান্ড স্থাপন করার পরিকল্পনা রয়েছে তাদের। এর জন্য, তারা স্ল্যাব ভেঞ্চার্স নামে একটি কোম্পানি চালু করেছেন, যেটি বিতরণ এবং বিপণনের উদ্দেশ্যে বিশ্বের বৃহত্তম ম’দ প্রস্তুতকারী Anheuser-Busch InBev (AB InBev)-এর স্থানীয় ব্যবসার সঙ্গে হাত মিলিয়ে অংশীদারিত্ব করবেন।

Shah Rukh Khan asks Aryan Khan if he stole his T-shirt for ad shoot. See  pics | Bollywood - Hindustan Times

নিজের নতুন ব্যবসা নিয়ে কথা বলতে গিয়ে আরিয়ান মিন্টকে বলেছেন, ‘বর্তমানে এ ক্ষেত্রে একটা শূন্যস্থান তৈরি হয়েছে। আর সেটাই আমাদের সুযোগ। ব্যবসা মানেই নতুন সব সুযোগের খোঁজ।’

রিপোর্ট অনুযায়ী, স্ল্যাব ভেঞ্চার্স দেশের বিত্তশালী এবং আর্থিক ভাবে স্বচ্ছল উপভোক্তাদের কথা মাথায় রেখে তৈরি করা হচ্ছে এই ব্র্যান্ড। সঙ্গে আরও বৈচিত্র্য আনার পরিকল্পনা করছে, যার মধ্যে অ্যালকোহলযুক্ত এবং নন-অ্যালকোহলযুক্ত পানীয়, পোশাক এবং আনুষাঙ্গিক জিনিসপত্র রয়েছে।

Nira