Bangla Serial

Sonar Sangsar Award: জি বাংলায় “সোনার সংসার”! মিঠাই, গৌরী, লক্ষ্মী কাকিমা সব এক ছাদের তলায়! আর কে কে আছে তাতে? দেখে নিন এখনই 

বছর প্রায় শেষের দিকে। দেখতে দেখতে আরো একটি সোনার সংসার অনুষ্ঠান হওয়ার দিন সামনেই চলে আসছে। কিন্তু এই বছর পুরস্কারের যোগ্য কারা তা নিয়ে রীতিমতো ধন্ধুমার পড়ে গেছে সোশ্যাল মিডিয়াতে। প্রসঙ্গত বাংলা টেলিভিশনে জি বাংলায় সোনার সংসারে সেরা সকল সদস্যদের নমিনেশন এবং নির্বাচন করা হয়।

সম্প্রতি সেই হিসেবেই দর্শকরা নিজেদের মনের মতো করে একটি তালিকা প্রকাশ করেছে। যেখানে রয়েছে সব অ্যাওয়ার্ডের ক্যাটাগরি। তাই এখানে আপনাদের সামনে প্রকাশ করা হলো।

প্রথমেই রয়েছে সেরা বর দর্শকদের মনোনীত দুজন এক গৌরী এলো-র ইশান এবং এই পথ যদি না শেষ হয়- এর সাত্যকি। তারপর সেরা বউ হিসেবে রয়েছে মিঠাই। সেরা জামাইয়ের তকমা পেয়েছে আহির। আর সেরা বৌমার তকমা পেয়েছে হংসিনী। সেরা ছেলে লক্ষ্মী কাকিমা সুপারস্টারের দুলাল। সে সঙ্গে সেরা মেয়ে উমা অথবা উর্মি।

সেরা শ্বশুর এবং শাশুড়ি দুজনেই লক্ষ্মী কাকিমা সুপারস্টার থেকে দেবুদা এবং লক্ষ্মী। সেরা ননদ এবং জা-তে রয়েছে এই পথ যদি না শেষ হয় এর মুমু দিদি, লক্ষ্মী কাকিমা সুপারস্টারের সোনালী এবং গৌরী এলো-র গৌরীর ননদ।

সেরা দেওর বা ভাসুরে রয়েছে একমাত্র লক্ষ্মী কাকিমা সুপারস্টারের বড় ছেলে দেবার নাম। সেরা সহ অভিনেত্রী হিসাবে নাম রেখেছে দর্শক পিলুর রঞ্জা এবং মিঠাইয়ের তোর্সাকে। সেরা সহ অভিনেতা হলো মল্লার।

এবার আসা যাক খলনায়িকা বা খলনায়ক। খলনায়িকা হিসেবে দর্শকের মন জয় করেছে গৌরী এলোর শৈলজা এবং খলনায়ক হলো লক্ষ্মী কাকিমা সুপারস্টার এর হংসিনীর বাবা। সেরা বাবা হিসেবে রয়েছে সিদ্ধার্থের নাম এবং সেরা মা হিসেবে রয়েছে মিঠাইয়ের নাম। সেরা মিষ্টি সদস্য হলো মিঠাই-সিদ্ধার্থের ছোট্ট ছেলে শাক্য।

WhatsApp Image 2022 12 13 at 21.04.27

এবছর দর্শকদের মত অনুযায়ী সেরা পরিবার পেতে চলেছে মিঠাইয়ের মোদক পরিবার অথবা এই পথ যদি না শেষ হয়- এর সরকার পরিবার। সেরা জুটি থাকবে মিঠাই সিদ্ধার্থের জুটি “সিধাই” এবং সেরা ধারাবাহিকভাবে মিঠাই। সেই সঙ্গে জি ফাইভ পপুলার হতে পারে গৌরী এলো অথবা মিঠাই।

প্রসঙ্গত গত বছর সোনার সংসারে একাধিক অ্যাওয়ার্ড পেয়েছিল জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। সেই সময়ে এই ধারাবাহিকের জনপ্রিয়তা ছিল রীতিমতো আকাশ ছোঁয়া। তবে এই এক বছরে অনেক কিছুই বদলে গেছে টিআরপি তালিকায় জনপ্রিয়তা হারানোর ফলে স্লট পর্যন্ত পরিবর্তন হয়ে গেছে এই ধারাবাহিকের। শুধু এটাই দেখার দর্শকদের মতের মত এ বছরও মিঠাই একই রকম ভাবে অ্যাওয়ার্ড নিতে পারে কিনা!

Nira