Bangla Serial

Mithi and Mithai: মিঠিই আসলে মিঠাই, প্রমাণ পেলাম আমরা! সবথেকে বড় রহস্যের পর্দা ফাঁস! টিভিতে আসার আগেই জেনে গেলাম আমরা

জি বাংলার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মিঠাই’ যেটি নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনা থাকে চরমে। টিআরপি তালিকায় সেভাবে ফলাফল ভালো না হলেও সোশ্যাল মিডিয়াতে এই ধারাবাহিক নিয়ে চর্চা লেগেই থাকে। সম্প্রতি ধারাবাহিকের স্লট পরিবর্তন হয়েছে এবং সেই সঙ্গে এসেছে অনেক ধরনের নতুন টুইস্ট। যার ফলে মিঠাইয়ের টিআরপি পয়েন্টও আস্তে আস্তে বাড়তে শুরু করেছে।

May be an image of 1 person and standing

প্রসঙ্গত মিঠাই ধারাবাহিক শুরু হয়েছে প্রায় দু বছরের বেশি হয়ে গেছে। প্রথম থেকেই টেলিভিশনের পর্দায় দারুন জনপ্রিয়তা পেয়েছে এই ধারাবাহিক। এখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যায় অভিনেত্রী সৌমিতৃষা কুন্ডু এবং অভিনেতা আদৃত রায়কে। এই জুটিকে দর্শক খুব পছন্দ করে পর্দায় দেখতে। তবে বর্তমানে ধারাবাহিকে মিঠাই মারা গেছে সেই জায়গায় তার মতো দেখতে আর একজন এসেছে যার নাম মিঠি। সে মিঠি না মিঠাই এই নিয়ে চলছে চুলছেঁড়া বিশ্লেষণ।

Mithi ir mithai

তবে সম্প্রতি দর্শকরা ধারাবাহিকের গল্প দেখে মনে করতে শুরু করেছিল যে এটা হয়তো মিঠাই নয় একেবারে অন্য এক মানুষ। কিন্তু ধারাবাহিকে মিঠির হাতের আংটি দেখে আবার শুরু হল সেই জল্পনা। প্রসঙ্গত সম্প্রতি একটি পর্বে মিঠির হাতে একটি লাল রঙের আংটি দেখা গেছে যেটা সব সময় মিঠাই এর হাতে দেখা যেত। তা দেখার পরে দর্শকরা আবার নতুন করে মনে করতে শুরু করেছে যে মিঠি হয়তো মিঠাই।

Mithi Mithai Same Person

তবে সেই সঙ্গে সম্প্রতি ধারাবাহিকের একটি নতুন প্রোমো সামনে এসেছে যেখানে দেখা যাচ্ছে যে মিঠাই ফিরে এসেছে সিদ্ধার্থের সামনে। কিন্তু সেই প্রমো দেখে সবটাই ধোঁয়াশা মনে হচ্ছে। এখন আসল কথা জানতে দেখতে হবে পরবর্তী দিনে মিঠাইতে কি আসতে চলেছে। তবে দর্শকদের একাংশ মন প্রাণ দিয়ে চাইছে যে মিঠাই আবার ফিরে আসুক।

Nira