Bangla Serial

Gouri Elo: টানটান উত্তেজনা, আজকেই ফাঁস হবে শৈল মায়ের ভণ্ডামি! “ব্যাস এবার মায়ের নাম ভাঙিয়ে বুজরুকি গল্প বন্ধ করুন”, তাহলে কি শেষ হয়ে যাচ্ছে গৌরী এলো?

আর মাত্র একটা দিন তারপরেই শুরু হয়ে যাচ্ছে নতুন বছর। ২০২৩ এর শুরুটা যেন ভাল ভালই হয় সেটা সিরিয়ালের দর্শকরাও কামনা করছে প্রতিটা সিরিয়ালের জন্য। এই মুহূর্তে নতুন বছর শুরুর আগে পুরনো বছর শেষের মুখে প্রায় সব কটি সিরিয়ালে টানটান উত্তেজনার পর্ব আর নইলে ধামাকা পর্ব থাকছে।

তেমনই এক বিশেষ ধামাকা নিয়ে হাজির হতে চলেছে আজকে গৌরী এলো ধারাবাহিকের বিশেষ পর্ব। বলা যায় সব থেকে উত্তেজনার পর্ব হতে চলেছে এটাই। কারণ আজকের পর্বে প্রকাশ পাবে সমস্ত ভণ্ডামি। শৈল মায়ের কুকীর্তি, আসল রূপ সব প্রকাশ পেতে চলেছে আজই।

সম্প্রতি ধারাবাহিকের তরফ থেকে আজকের পর্বের একটি ঝলক প্রকাশ পেয়েছে যেটা নিয়ে আলোচনা শুরু হয়ে গেছে ইতিমধ্যেই। এটায় দেখা গেছে গৌরী, ঈশান এবং বাড়ির সবাই আছে আর তাদের সামনেই শৈল মায়ের বুজরুকি ফাঁস করে দেবে। যদিও শুরু থেকেই দেখানো হয়েছে গৌরী মা ঘোমটা কালীর বিশেষ রূপ এবং তার মধ্যে মায়ের অংশ রয়েছে। আর ঈশান আবার শিবের রূপ।

যদিও এতদিন ধরে তারা বারবার প্রমাণ করেছে যে এমন কিছু নয়। তারা সাধারণ মানুষ। আজ সেইসব সামনে আসবে। আর কীভাবে শৈল মা সবাইকে মূর্খ বানাতো সেই কৌশল প্রকাশ পাবে।

তবে এর পাশাপাশি ইতিমধ্যেই দর্শকরা শুরু করেছে নতুন দাবি যে এই সিরিয়াল এবার বন্ধ করে দেওয়া হোক। যদিও এই দাবি পুরনো নয় সিরিয়াল শুরুর কিছুদিন পর থেকেই তাদের বক্তব্য ঠাকুরের নামে এই ধরনের বুজরুকি কি দেখানো বন্ধ করা উচিত। আজকের পর্বের প্রোমো দেখে সেই দাবি আরো জোরালো হচ্ছে।

Nira