Entertainment

Pori Moni: এই নিয়ে পঞ্চমবার ভাঙলো পরীমণির সংসার! ‘ওর জীবনটা আমার মতো’ অভিনেত্রীর ঘটনায় স্মৃতি হাতড়ে বললেন লেখিকা তসলিমা

তিনি বাংলাদেশের অভিনেত্রী। জনপ্রিয় অভিনেত্রী পরীমণি হামেশাই আলোচনায় থাকেন। বেশিরভাগ ক্ষেত্রেই তার ব্যক্তিগত জীবনকে কেন্দ্র করে হয় আলোচনা এবং সমালোচনা। এবার আবার খবরের শিরোনামে উঠে গেলেন এই জনপ্রিয় নায়িকা।

শুক্রবার সোশ্যাল মিডিয়ায় ইঙ্গিতবাহী পোস্টে পরীমণি জানিয়ে দিলেন স্বামী শরিফুল রাজের সঙ্গে সম্পর্ক ভেঙে দিয়েছেন তিনি। লিখলেন, বছরের শেষে নিজের জীবনকে সুস্থ করার জন্যই এরকম সিদ্ধান্ত নিতে হয়েছে পরীমণিকে। স্পষ্টভাবে বাংলায় নিজের অনুরাগীদের জন্য লিখলেন, ‘হ্যাপি থার্টিফার্স্ট এভরিওয়ান! আমি আজ রাজকে আমার জীবন থেকে ছুটি দিয়ে দিলাম এবং নিজেকেও মুক্ত করলাম একটা অসুস্থ সম্পর্ক থেকে। জীবনে সুস্থ হয়ে বেঁচে থাকার থেকে জরুরী আর কিছুই নেই।’
PP

এই নিয়ে পঞ্চমবার সংসার ভাঙলো এই বাংলাদেশী নায়িকার। কিন্তু হঠাৎ রাজের সঙ্গে তার কী হল? তাহলে কি বিদ্যা সিনহা মিমের সঙ্গে তার সম্পর্কে জল্পনাই এই সম্পর্ককে শেষ করে দিল?

পরীমণি এই পোস্ট করার পর এবার সেই পোস্টকে ঘিরে একটি পোস্ট লিখলেন লেখিকা তসলিমা নাসরিন। পরীমণির উদ্দেশে তিনি লিখলেন, “পরীমণির জীবনটা অনেকটা আমার জীবনের মতো। মানুষকে ভালোবাসে, বিশ্বাস করে, আঘাত পায়, কাঁদে, সরে আসে, আবার বিশ্বাস করে, আবার আঘাত পায়, আবার কাঁদে, আবার সরে আসে, আবার বিশ্বাস করে –। এ যেন একটা চক্রের মতো। সৎ, সরল, এবং সংবেদনশীল মানুষই এই চক্রের মধ্যে পড়ে যায়। পরীমণি নিজের পায়ে দাঁড়িয়েছে, ও যদি মাথা উঁচু করে, মেরুদণ্ড সোজা করে একা বাঁচতে না পারে, তবে আর পারবে কে? আমি পেরেছি। আরও অনেকেই পেরেছে। নিজেকে ভালোবাসলে পারা যায়। আমাদের তো এই দোষ, আমরা নিজেকে ভালোবাসি না। জগতের আর কোনও প্রাণী নয়, এই আমরা মেয়েরাই আমাদের আততায়ীকে ভালোবেসে তার সঙ্গে এক ঘরে, এক ছাদের তলায় বাস করি!”
PPP 1 1

Nira