Bangla Serial

Mithai: শেষ পর্যন্ত তোর্সাকে ডিভোর্স দিয়ে সঙ্গীতাকেই বিয়ে করল সোম! মিঠি কিছুই করতে পারল না! নেটমাধ্যমে ছবি দেখে মাথায় হাত ভক্তদের

জি বাংলার ‘মিঠাই’ ধারাবাহিকের জনপ্রিয়তা নিয়ে আলাদা করে বলার কিছু নেই। টিআরপি তালিকায় পয়েন্ট কমলেও দর্শকদের মধ্যে যে জনপ্রিয়তা এখনো রয়েছে তা সোশ্যাল মিডিয়ায় এই ধারাবাহিকের চর্চা দেখলেই বোঝা যায়। অন্যান্য ধারাবাহিকে যেমন মুখ্য জুটির জনপ্রিয়তা থাকে সেই জায়গায় মিঠাইয়ের বিশেষত্ব হল এই ধারাবাহিকে সবকটি জুটির জনপ্রিয়তা খুব বেশি দর্শকদের কাছে।

সিদ্ধার্থ মিঠাই এর পাশাপাশি নন্দা রাজিব, রাতুল শ্রীতমা, নিপা রুদ্র, তোর্সা সোম এই প্রতিটি জুটিকেই দর্শক খুব পছন্দ করে। তাই এই জুটিগুলোর মধ্যে যদি কোন রকম ভাঙ্গন ধরে সেই নিয়ে তোলপাড় হয়ে যায় সোশ্যাল মিডিয়া। কিছুদিন আগে মিঠাইতে এই জুটিগুলোর মধ্যে একটি জুটি তোর্সা এবং সোমের সম্পর্কের টানাপোরেন নিয়ে বেশ জমজমাট ছিল ধারাবাহিক। বহুদিন পরে সোম যখন বাড়িতে ফিরল তখন জানা গেল সঙ্গীতা বলে একজনের সঙ্গে তার বিবাহ বহির্ভূত সম্পর্ক রয়েছে।

উল্টো দিকে তোর্সা প্রথমের দিকে খারাপ থাকলেও আস্তে আস্তে সে ভালো হয়ে গেছে। সেই সঙ্গে সোমকেও মন থেকে নিজের স্বামী হিসেবে মেনে নিয়েছে। তাই সে যখন জানতে পারে শাক্যর গানের দিদিমণি সঙ্গীতার সঙ্গে সোমের একটি সম্পর্ক রয়েছে তখন সে ভেঙে পড়ে। কিন্তু মিঠি চেষ্টা করে যাচ্ছিল তাদের সম্পর্ক স্বাভাবিক করার। এই নিয়েই কিছুদিন ধরে ধারাবাহিক চলছিল অনেকেই মনে করছিল এর পরে কি হবে! তার কারণ এর মধ্যেই আবার সোম কিছুদিনের জন্য বাইরে চলে যায়।

আবার বেশ কিছুদিন সোমকে আর দেখা যাচ্ছে না, ধারাবাহিকে, যার জন্য দর্শকদের মধ্যেও উত্তেজনা আরও বেশি বৃদ্ধি পেয়েছে। সোম যাওয়ার আগে জানিয়েছে যে সে ফিরে এসে সিদ্ধান্ত নেবে যে সে তার পরবর্তী জীবন কার সাথে কাটাতে চায়। এরই মধ্যে সোশ্যাল মিডিয়ায় দেখা গেল সঙ্গীতা এবং সোমের এনগেজমেন্ট হয়ে গেছে। তার মানে কি তোর্সাকে ডিভোর্স দিয়ে সোম নিজের জীবন সঙ্গীতার সাথে কাটানোর সিদ্ধান্ত নিল?

IMG 20221231 WA0033

এমনিতেই বৌদিমনি আর সোম দার মধ্যে ঝামেলা নিয়ে ভক্তরা বেজায় চিন্তিত। তার মধ্যে এমন খবর নিশ্চই দুশ্চিন্তার কারণ হয়ে উঠেছে সকলের! তবে চিন্তার কোন কারণ নেই এটা পুরোপুরি একটি ফ্যান পেজের মজা করা কান্ড। এক ভক্ত মজা করেই সোম এবং সঙ্গীতার ছবি দিয়ে এনগেজমেন্ট হওয়ার লোগো লাগিয়ে দিয়েছে আর যা দেখে রীতিমতো মজা পেয়েছে ভক্তরা। তবে এই তিনজনের জীবন কোন দিকে মোড় নেয় সেটা জানা যাবে ধারাবাহিকে পরবর্তী দিনে।

Nira