Bangla Serial

Nim Fuler Madhu: “বলতে বাধ্য হচ্ছি আপনি পলিটিক্স করেন”! এতদিনে পর্না শাশুড়ির বিরুদ্ধে মুখ খুলতেই হাঁ হয়ে গেলো কৃষ্ণা! নতুন বছরে শায়েস্তা হবে বাবুর মা, হাততালি দিচ্ছে দর্শকরা

জি বাংলার পর্দায় এই মুহূর্তে যে ক’টি নতুন ধারাবাহিক শুরু হয়েছে তার মধ্যে অন্যতম হলো ‘নিম ফুলের মধু’।যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে ‘কে আপন কে পর’ খ্যাত অভিনেত্রী পল্লবী শর্মা এবং ‘যমুনা ঢাকি’ খ্যাত অভিনেতা রুবেল দাসকে। শুরুর কিছুদিনের মধ্যেই এই জুটি দর্শকের কাছে ভালোই জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে। কিন্তু এই গল্পে নায়কের মা কৃষ্ণার চরিত্রটি কিছুতেই পছন্দ করতে পারছে না দর্শক। সেই নিয়ে সোশ্যাল মিডিয়াতে নানা রকম কথা প্রায় দিন লেগে রয়েছে।

May be a close-up of 2 people and people standing

প্রসঙ্গত এই ধারাবাহিক শুরুর কিছুদিনের মধ্যেই দেখানো হয়েছে নায়ক নায়িকার বিয়ে। আর তারপরেই দেখা যাচ্ছে নায়ক সৃজনের মা কিছুতেই মেনে নিতে পারছে না নায়িকা পর্নাকে। তার মনে হচ্ছে যে বউ এসে ছেলেকে মায়ের কাছ থেকে আলাদা করে নিচ্ছে। যার ফলে একের পর এক কান্ড করে বসছে সে। যেগুলো দর্শকরা কিছুতেই ভালোভাবে মেনে নিতে পারছে না। উল্টোদিকে পর্না চেষ্টা করে যাচ্ছে যে কিভাবে সে তার শাশুড়ি মায়ের মন জিতবে।

May be a close-up of 4 people and people standing

কিন্তু সৃজনের মা যা ভুল করছে সেই সব পর্না বুঝতে পেরেও কেন কোন প্রতিবাদ করছে না এই নিয়ে বারবার সোশ্যাল মিডিয়ায় ভক্তরা, প্রশ্ন তুলেছিল। তার কারণ ধারাবাহিকে দেখানো হয়েছে নায়িকা পর্না একটা আধুনিক পরিবারের আধুনিক চিন্তাভাবনার মেয়ে। সেখানে দাঁড়িয়ে কেন সে এই সব দোষ গুলো মুখ বুজে সহ্য করছে তা নিয়ে অনেক কথা হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তবে এবার সেই সব কথা বন্ধ করে শাশুড়ির মুখের ওপর জবাব দিল পর্না।

সম্প্রতি এই ধারাবাহিকের একটি প্রমো সামনে আনা হয়েছে যেখানে দেখা যাচ্ছে, পর্না তার শাশুড়িকে বাড়ির সকলের সামনে বলছে যে ‘এ কদিন যা যা দেখলাম তাতে বলতে বাধ্য হচ্ছি যে আপনি খুব পলিটিক্স করেন।’ যেটা শোনার পরে বেজায় খুশি হয়েছে ভক্তরা। কারণ প্রথম থেকেই দর্শকরা চাইছিল যে পর্নার সাথে যে খারাপ ব্যবহার তার শাশুড়ি করছে তার উত্তর দিক সে। আর এবার তার ধৈর্য্যর বাঁধ ভাঙলো এবং সে উত্তর দিল।

Nira