Bangla Serial

Som in Mithai: সোমদা কি তবে আবার খারাপ হয়ে গেল! মিঠাইয়ের মৃত্যুর পর থেকেই অদ্ভুত আচরণ করছে সোম! মিঠাইকে কি সোমই মেরেছে?

বাংলা টেলিভিশনের একটি জনপ্রিয় ধারাবাহিক হলো জি বাংলার ‘মিঠাই’। এই ধারাবাহিকের মুখ্য চরিত্র সিদ্ধার্থ মিঠাইয়ের পাশাপাশি প্রতিটি অন্যান্য চরিত্রকেও দর্শক দারুণ পছন্দ করে। সেই সঙ্গে এই ধারাবাহিকে রয়েছে বেশ কয়েকটি জুটি। যাদেরকে দর্শক একসঙ্গে দেখতে খুবই পছন্দ করত।

কিন্তু ধারাবাহিক যে গল্প নিয়ে শুরু হয়েছিল সেই গল্প বর্তমানে একেবারে পরিবর্তন হয়ে গেছে। প্রসঙ্গত এখন ধারাবাহিকে এমন অনেক চরিত্রকে আর দেখতে পাওয়া যায় না যারা শুরুর দিকে ছিল। কিন্তু এখনো বেশ কিছু জুটি রয়েছে যাদেরকে দর্শক শুরু থেকেই পছন্দ করে। তাদের মধ্যে অন্যতম হলো রাজিব নন্দা, রাতুল শ্রীতমা এবং রুদ্র নীপা কিন্তু এরা ছাড়াও রয়েছে আরও একটি জুটি সেটা হল সোম এবং তোর্সা।

প্রসঙ্গত ধারাবাহিক শুরুর প্রথম দিকে তোর্সা একটি নেগেটিভ চরিত্র থাকলেও গল্প যত এগিয়েছে তোর্সা খুব পজিটিভ একটি চরিত্রে পরিণত হয়েছে। কিন্তু মাঝে অনেকদিন ধারাবাহিকের সোমদাকে দেখা যায়নি। দর্শক বারবার বলেছে যে সোমকে ফিরিয়ে আনার কথা। অবশেষে গল্পে দেখা গেছে সোমকে ফিরতে।

কিন্তু ফেরার পর থেকেই তার চরিত্রে এসেছে একটি বড় পরিবর্তন। প্রথমত ধারাবাহিকে প্রথম দিকে সোম ছিল একটি নেগেটিভ চরিত্র তারপরে আস্তে আস্তে সে ভালো হয়ে যায়। তোর্সাকে বিয়ে করে এমনকি সে তোর্সাকে ভালোবাসে। কিন্তু তোর্সা তখনও ভাল হয়নি।

Mithai: 'মিঠাই'-তে নয়া মোড়! তোর্সাকে বিয়ে করে মোদক পরিবারের বড় বউ করে  আনল সোম - Mithai new episode updates with twist and turns Som and Torsha  gets married and visits Modak House

কিন্তু তার যাওয়ার পরে তোর্সা ভালো হয়ে যায়। সঙ্গে আস্তে আস্তে পছন্দ করতে থাকে সোমকে। কিন্তু ফেরার পর থেকে তাকে আর সেভাবে তোর্সার প্রতি আগ্রহী দেখা যাচ্ছে না। সারাক্ষণ ফোনের মধ্যে ডুবে রয়েছে সোম। অনেকেই মনে করছে হয়তো মিঠাই মারা যাওয়ার পেছনে হাত রয়েছে সোমের। যার জন্যই তার চরিত্রে এতটা পরিবর্তন।

Screenshot 109

কিন্তু এখনো পর্যন্ত এমন কিছুই প্রকাশ্যে আসেনি ধারাবাহিকের গল্পে। এছাড়াও অনেকে আবার মনে করছে তোর্সাকে ছেড়ে সোমের হয়তো কোন বিবাহ বহির্ভূত সম্পর্ক হয়েছে। যার সঙ্গে সে সারাক্ষণ ফোনে কথা বলছে। তবে কি হতে চলেছে সেটা জানা যাবে সিরিয়ালের পরবর্তী পর্বতে।

Dhrubo Sarkar : মিঠাই ধারাবাহিকে কি শেষমেশ ফিরলেন সোম! মুখ খুললেন নিজেই। -  CINEBANGLA.IN

Nira