Tollywood

Ranga Bou: ভিলেন হয়ে ফিরছে এই নায়িকা! রাঙা বউ পাখির কপালে নাচছে শনি! হাড়মাস জ্বালানো শাশুড়ি পাবে “পাখি” শ্রুতি দাস

প্রায় প্রতিটি সিরিয়াল এই ভিলেন না থাকলে সেই সিরিয়াল বা সিনেমা জমে না। যুগ যুগ ধরে এটাই হয়ে এসেছে এবং এভাবেই দর্শকরা দেখতে অভ্যস্ত টেলিভিশনের দুনিয়া। অনেক সময় দেখা যায় ভিলেন অত্যন্ত দজ্জাল কিন্তু পরবর্তীকালে গল্পের মধ্যে দিয়ে পাল্টে যায় সে। আবার কোন কোন ক্ষেত্রে দেখা যায় তার চক্রান্ত থেকে পার পাচ্ছে না নায়ক বা নায়িকা।

Gourab Roy Chowdhury and Shruti Das team up for again new serial 'Ranga  Bou', see promo | Sangbad Pratidin

এই মুহূর্তে বাংলা সিরিয়ালে তথাকথিত ভিলেন বা খলনায়িকা হিসেবে মূলত দেখানো হয় শাশুড়িকেই। বিশেষ করে নায়িকা বিবাহিত চরিত্র দেখানো হলে তার বিপরীতে শাশুড়ি থাকলে অবশ্যই বেশিরভাগ ক্ষেত্রেই সেই শাশুড়ি হয় দজ্জাল। আসলে টিআরপি পাওয়ার লোভে কোন সুযোগ মিস করতে চায় না সিরিয়াল নির্মাতারা।

Gourab Roy Chowdhury on playing Kush in 'Ranga Bou': The character will  give me ample scope to experiment and excel as an artist - Times of India

তাইতো এবার সামনে এলো আরো এক জনপ্রিয় অভিনেত্রীর নাম। এতদিন ধরে তিনি মানুষকে প্রচুর হাসিয়েছেন তবে এবার একেবারে অন্যরকম চরিত্রে পাওয়া যাবে তাকে। তিনি হলেন বাংলা টেলিভিশনের অতি জনপ্রিয় এক মুখ মানসী সিনহা। বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করেছেন যেখানে বেশিরভাগ ক্ষেত্রেই দর্শকরা তাকে পেয়েছে বিভিন্ন মজার চরিত্রে। তবে এবার তার চরিত্র একটু অন্যরকম হবে বলে শোনা যাচ্ছে।

Actress Manasi Sinha speaks about her acting, family and direction of films  - Anandabazar

জি বাংলায় রাঙা বউ সিরিয়ালে এন্ট্রি হতে চলেছে এই নায়িকার। যতদূর শোনা গেছে ভিলেন হতে পারেন তিনি। অর্থাৎ খলনায়িকা হিসেবে পাখির শাশুড়িকে দেখা যাবে এবার। তবে শাশুড়ি বলতে একেবারে নিজের শাশুড়ি নয়। কারণ নায়ক কুশের মা নেই। সিরিয়াল শুরু হওয়ার আগে এক সাংবাদিক সম্মেলনে কুশ চরিত্রে অভিনয় করা অভিনেতা গৌরব রায় চৌধুরী নিজে বলেছিলেন যে তিনি যে চরিত্র করছেন সেই চরিত্রের মা এবং বোন এক দুর্ঘটনায় মারা গেছে। জেঠুর বাড়িতে থেকে মানুষ হয়েছে সে।
Tollywood actress Manasi Sinha is a busy designer now a days - Anandabazar

এর থেকে অনুমান করা হচ্ছে সেই হাড়মাস জ্বালানো শাশুড়ি কুশের জেঠিমা অর্থাৎ পাখির জেথিশাশুরি। সেই জেঠিশাশুড়ি রূপে দেখা যেতে পারে মানসী সিনহাকে। এমনটা সত্যি হলে অবশ্যই বিষয়টা দেখার মত হবে।

Nira