Bangla Serial

Ranga Bou-Mithai: রাঙা বউয়ের পাখি আসলে মিঠাইয়ের হবু কাকী শাশুড়ি! জানতেন না তো? আমরা খুঁজে বের করলাম সেই রহস্য, না পড়লে Loss

বাংলা টেলিভিশনের বিনোদনমূলক চ্যানেলগুলিতে সম্প্রতি আসছে একের পর এক নতুন ধারাবাহিক। তার মধ্যেই সবেমাত্র দুদিন শুরু হয়েছে জি বাংলা রাঙা বউ। যেখানে মুখ্য চরিত্র দেখতে পাওয়া যাচ্ছে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ত্রিনয়নী খ্যাত জুটি অভিনেতা গৌরব রায় চৌধুরী এবং অভিনেত্রী শ্রুতি দাস কে।

এই ধারাবাহিকের প্রথম প্রমো হঠাৎ করে সকলের সামনে এসেছিল। সে সঙ্গে প্রথম প্রমো দেখার সাথে সাথে দর্শকরা কেউই সেভাবে বুঝে উঠতে পারেনি যে ধারাবাহিকের গল্প ঠিক কি হতে চলেছে। কিন্তু তারপরে যখন আরো একটা দুটো প্রোমো সামনে আসে তখন অনেকে বুঝতে পারে গল্পের ধাঁচ।

প্রশ্নবোধক গত সোমবার থেকে শুরু হয়েছে এই ধারাবাহিক সেখানেই প্রথম পর্ব দেখার পরে এক নেটিজেন সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন যে রাঙা বউয়ের নায়িকা পাখি হলো মিঠাই ধারাবাহিকের মিঠাইয়ের হবু কাকি শাশুড়ি। এই পোস্ট দেখে রীতিমত হতভম্ব হয়ে গেছে দর্শকদের একাংশ।

তার কারণ যারা এই ধারাবাহিক দেখেনি তারা কেউই বুঝতে পারছেন না এই বক্তব্যের মানে কি। সেখানেই আবার যে নেটিজেন পোস্ট করেছেন তিনি উল্লেখ করেছেন যে পাচ্ছেন না তারা একদিন রাঙা বউ দেখুন তাহলে বুঝে যাবেন।

প্রসঙ্গত এই বক্তব্যের কারণ হলো এই দুই ধারাবাহকে একজন অভিনেতা রয়েছেন যিনি দুটোতে আলাদা আলাদা চরিত্রে অভিনয় করছেন। অভিনেতা বিশ্বজিৎ চক্রবর্তীকে মিঠাইতে সিদ্ধার্থের দাদু সিদ্ধেশ্বর মোদকের চরিত্রে এবং রাঙ্গা বউতে নায়ক কুশের বাবার চরিত্রে দেখা যাচ্ছে।

Mithai: 5 times Mithai helped out the Modak family in times ...

সেই ক্ষেত্রে এই বক্তব্য তুলে এনে নেটিজেনরা মজা করেছেন এই দুই ধারাবাহিককে নিয়ে। প্রসঙ্গত বাংলা টেলিভিশনের একজন সিনিয়র জনপ্রিয় অভিনেতা হলেন বিশ্বজিৎ চক্রবর্তী। যিনি মিঠাই ধারাবাহিকে দাদাই এর চরিত্রে অভিনয় করে দর্শকদের কাছে দারুন ভালবাসা পেয়েছেন। তবে এবার রাঙা বউতে তিনি কতটা দর্শকদের মন জয় করতে পারেন তাই দেখার।

Nira