Bangla Serial

Koneenica Banerjee: ‘আয় তবে সহচরি’ শেষ হতে না হতেই আবার ছোট পর্দায় আসছেন কনিনীকা! জি বাংলার জনপ্রিয় এক ধারাবাহিকের দ্বিতীয় অধ্যায় নিয়ে কামব্যাক করছেন সকলের প্রিয় সহচরী! সোশ্যাল মিডিয়ায় প্রথম লুক ছড়িয়ে পড়তেই হইচই

একটা সময় জি বাংলার অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক ছিল ‘অন্দরমহল’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেত্রী কনীনিকা ব্যানার্জিকে। এবং কনীনিকার বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেতা কৌশিক চক্রবর্তীকে। লীনা গাঙ্গুলীর লেখা এই গল্প দারুন ভাবে জনপ্রিয়তা পেয়েছিল দর্শক মহলে।

প্রসঙ্গত এই গল্পে দেখানো হয়েছিল পরমেশ্বরী এক সাধারণ মধ্যবিত্ত বাড়ির মেয়ে থেকে কি করে এক বাড়ির বউ হয়ে ওঠে। শুধু বউ নয় বিয়ে হওয়ার পরেই তার স্বামীর প্রথম পক্ষের মেয়ের মা হয়ে ওঠে কিভাবে সে। এই সব কিছু নিয়ে গল্প দারুন জমজমাটি ছিল কিন্তু সেখানে শ্বশুরবাড়ির লোকেদের যেমন ব্যবহার ছিল পরমেশ্বরীর প্রতি সেই দেখে দর্শক বারবার প্রশ্ন তুলেছিল।

এবার দর্শকরা বলছে যে এসে গেছে ‘অন্দরমহল ২’। এক নেটিজেন এই বিষয়ে সোশ্যাল মিডিয়াতে অন্দরমহলের একটি পোস্টার এর ছবি দিয়ে ক্যাপশনে লিখেছেন,”বিগ ব্রেকিং নিউজ….

এসে গেছে “অন্দরমহল” সিজন ২!

দেখুন রোজ রাত ৮ টা তে শুধুমাত্র জী বাংলা তে

(স্ক্রিপ্ট এর টক্সিসিটি দেখেই বললাম)”IMG 20230109 WA0019

এই পোস্ট দেখে অনেকেই অবাক হয়ে গেছে তারপরেই সকলের চোখে পড়েছে সম্প্রচারিত হওয়ার সময়টা। এই সময়ে জি বাংলায় সম্প্রচারিত হয় জনপ্রিয় ধারাবাহিক ‘নিম ফুলের মধু’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যায় অভিনেত্রী পল্লবী শর্মা এবং অভিনেতা রুবেল দাসকে।

প্রসঙ্গত এই ধারাবাহিক শুরুর প্রথম থেকেই নানা রকম ভাবে চর্চায় উঠে এসেছে দর্শকদের। কারণ এখানে গল্পে যেভাবে পর্নার শ্বশুর বাড়ি অর্থাৎ নায়কের বাড়ির কিছু মানুষের ব্যবহার নায়িকার প্রতি দেখানো হচ্ছে যা নিয়ে ক্ষিপ্ত দর্শক। সেই সঙ্গে সৃজনের মায়ের পর্নার প্রতি খারাপ ব্যবহার দেখেও সমালোচনা করতে ছাড়ছে না নেটিজেনরা। তাই এবার সকলে অন্দরমহলের সঙ্গে নিম ফুলের মধুর তুলনা করেছে।

Nira