Bangla Serial

Zee Serial End: বন্ধের খাতায় নাম লেখালো ‘লক্ষ্মী কাকিমা’-র সঙ্গে আরোও একটি মেগা! খুব তাড়াতাড়ি শেষ হবে এই সিরিয়ালও! কেঁদে কেটে একসার ভক্তরা

এই বছরের শুরুতেই বহু ধারাবাহিক বন্ধের খাতায় নাম লিখিয়েছে। আগেকার মতো আর ধারাবাহিকগুলো বছর বছর চলে না। আর তাই বহু দর্শকও বেশ অসন্তুষ্ট হচ্ছে। আবার কিছু দর্শকদের কাছে এটি বেশ ভালো, কারণ তাতে গল্পগুলি সতেজ থাকে ও নতুন নতুন গল্পের ঝুলি দর্শকদের আগ্রহ আরও বাড়িয়ে দেয় ধারাবাহিকের প্রতি। ডিসেম্বরেই জানা গিয়েছিল নতুন বছরে শেষ হয়ে যাবে ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’। এবার আরও এক সিরিয়াল বন্ধের খাতায় নাম লেখালো।

lokkhi kakima end

যদিও এখনও ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ সিরিয়ালের শেষ সম্প্রচারের তারিখ জানা যায়নি। তবে সূত্রের খবর, জানুয়ারির মাঝামাঝি বন্ধ হয়ে যাবে এই মেগার সম্প্রচার। ৩০শে ডিসেম্বর ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ টিমের শেষ শ্যুটিং ছিল।

এবার জি বাংলায় আরও এক ধারাবাহিক বন্ধ হওয়ার কথা জানা গেল। যার নাম, ‘শিশু ভোলানাথ’। জি বাংলায় সম্প্রচারিত একমাত্র ডাবিং সিরিয়াল ‘শিশু ভোলানাথ’ এবার বন্ধ হতে চলেছে। রাত ১১টায় এই ধারাবাহিক সম্প্রচারিত হত। টিআরপি-র তালিকায় বেশ এগিয়ে ছিল এই ধারাবাহিক।

Shishu Bholanath | Premiere Ep 12 Preview - Jun 24 2022 | Before ZEE Bangla  | Bangla TV Serial - YouTube

এই ধারাবাহিক ভক্তদের কাছে বেশ প্রিয় ছিল। ভক্তিমূলক এই ধারাবাহিকে লিড রোলে অভিনয় করেছেন আন তিওয়ালি (শিশু ভোলানাথ), মৌলি গঙ্গোপাধ্যায় (মহাসতী অনুসূয়া), সিদ্ধার্থ অরোরা (মহাদেব) এবং শিব্যা পাথানিয়া (দেবী পার্বতী)। জি টিভির ‘বাল শিবা’ থেকে ডাবিং করা এই নতুন ধারাবাহিক। এক বছরের কম সময়ের মধ্যেই শেষ করা হয়েছিল ‘বাল শিবা’।

তাই স্বভাবতই ‘শিশু ভোলানাথ’এও ইতি টানতে হয়েছে জি কর্তৃপক্ষকে। সোমবার থেকেই ‘শিশু ভোলানাথ’-এর জায়গায় জি বাংলার পর্দায় দেখানো হবে অপর একটি ভক্তিমূলক শো, ‘শ্রীকৃষ্ণ লীলা’। এই ধারাবাহিকের মধ্যে দিয়ে জন্মলগ্ন থেকে শ্রীকৃষ্ণের নানান অজানা কাহিনি উঠে আসবে। এটিও একটি ডাবিং মেগা।

দামোদর লীলা- মা যশোদা কর্তৃক কৃষ্ণকে বন্ধন - Srimad bhagvad gita in bengali

জি টিভির জনপ্রিয় মেগা ‘পরম অবতার শ্রীকৃষ্ণ’-এবার ডাবিং করে দেখানো হবে ‘শ্রীকৃষ্ণ লীলা’ নামে। দীর্ঘ তিন বছর ধরে জি টিভিতে সম্প্রচারিত হয়েছে এই শো। এবার এই ডাবিং মেগা বাঙালি দর্শক কতখানি আপন করে নেবে এই শো’কে সেটাই এখন দেখবার।

Nira