Bangla Serial

Jagadhatri-Pilu: পরপর টিআরপি হিট তবু বন্ধ হয়ে যাচ্ছে জগদ্ধাত্রী সিরিয়াল, বদলে আসছে সকলের প্রিয় পিলু! জি বাংলায় অঙ্কিতা মল্লিককে সরিয়ে জায়গা নেবে “পিলু” মেঘা! 

সম্প্রতি সময় জি বাংলার একটি অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক হলো ‘জগদ্ধাত্রী’। যেটিতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী অঙ্কিতা মল্লিক এবং অভিনেতা সৌম্যদীপ মুখার্জিকে। এই ধারাবাহিক শুরুর প্রথম থেকেই টিআরপি তালিকাতে বেশ ভালো ফল করে আসছে। বর্তমানে বেশ কয়েক সপ্তাহ ধরে টিআরপি তালিকার দ্বিতীয় স্থানে শুধুমাত্র জগদ্ধাত্রীকে দেখতে পাওয়া যায়।

অন্যান্য ধারাবাহিকের মতো সাংসারিক কুট কাচালি বাদ দিয়ে একেবারে ডিটেকটিভ ধর্মী একটি গল্প শুরু করেছে এই ধারাবাহিকে, যেটি দর্শকদের বেশ মনে ধরেছে। তবে এবার একটি খবর সামনে আসছে সেটিতে শোনা যাচ্ছে এক নতুন চরিত্রের প্রবেশ ঘটতে চলেছে জগদ্ধাত্রীতে। আর সেখানে থাকবে এক জনপ্রিয় অভিনেত্রী।

000000063b831461df1f4d79966786671ac3e491.webp

প্রসঙ্গত জি বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক ছিল পিলু। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করছে দেখা যেত অভিনেতা গৌরব রায় চৌধুরী এবং অভিনেত্রী মেঘা দাঁকে। সে ধারাবাহিক শেষ হয়েছে বেশ কয়েক মাস হয়ে গেছে তবে তারপরেই নতুন ধারাবাহিক নিয়ে ফিরতে দেখা গেছে অভিনেতা গৌরবকে। জি বাংলার রাঙ্গা বউ ধারাবাহিকে আরও একবার শ্রুতি দাসের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করছেন অভিনেতা।

তবে তারপর থেকেই ভক্তরা আবেদন করছিল যে আরো একবার মেঘাকে ছোট পর্দায় ফিরিয়ে আনার জন্য। এবার ভক্তদের এই আশাই পূর্ণ হবে এমনটাই শোনা যাচ্ছে। জগদ্ধাত্রীতে খুব শীঘ্রই অভিনেত্রী মেঘা দাঁয়ের প্রবেশ ঘটতে চলেছে। আর সেটি নাকি একটা ধামাকা প্রোমো দিয়ে আস্তে চলেছে এমনটাই মনে করছে দর্শক।

এই খবর সামনে আসতেই পিলুর ভক্তরা বেজায় খুশি। কারণ দীর্ঘ কয়েক মাস পর আরও একবার ছোট পর্দায় দেখতে পেতে চলেছে তারা মেঘাকে। প্রসঙ্গত, জি বাংলা জনপ্রিয় নাচের রিয়ালিটি শো ডান্স বাংলা ডান্স থেকে মেঘার ছোট পর্দার যাত্রা শুরু। তার পরেই পিলু ধারাবাহিকের অভিনয়ের সুযোগ পায় সে।

Nira