Connect with us

    Bangla Serial

    Khelna Bari: প্রেমকুমার অর্ক নয়, কলির মনে ধরেছে অন্য পুরুষকে! তাকেই করবেন বিয়ে, অর্কলি জুটিতে ভাঙন ধরাতে আসছে কে?

    Published

    on

    Ashmita 1

    বর্তমানে জি বাংলার একটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হলো ‘খেলনা বাড়ি’। যেখানে মুখ্য জুটি ইন্দ্র এবং মিতুলের পাশাপাশি এখন দর্শকের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে ইন্দ্রর বোন কলি এবং বন্ধু অর্কর জুটিও। কিন্তু এবার অর্ককে ছেড়ে কাকে বিয়ে করার কথা বললেন কলি! কে তার মনের মানুষ? সেই শুনে অর্কলি জুটির ভক্তরা দুঃখিত হয়ে পড়ল।

    বাংলা সিরিয়ালের পর্দায় এমন অনেক জুটি রয়েছে যারা টিভির পর্দার পাশাপাশি বাস্তবে প্রেম করছেন। অভিনয় করতে করতে বাস্তবেও তাদের মধ্যে সম্পর্ক গড়িয়েছে। আর টিভি সিরিয়ালের এমনই এক জনপ্রিয় জুটি হলেন প্রারব্ধী সিংহ এবং অভিনেত্রী অস্মিতা চক্রবর্তী । যদিও দর্শক তাদের চেনেন অন্য নামে।

    Prabdhi Ashmita

    অস্মিতাকে ‘খেলনা বাড়ি’তে দেখা গেলও বর্তমানে প্রারব্ধী সিংহকে দেখতে পাওয়া যাচ্ছে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’য় নায়কের ভাই জয়ের ভূমিকাতে। কিন্তু অনেকেই ভাবছেন তাদের দুজনের সম্পর্ক হল কী করে! কারণ দুজনেই তো শুধু আলাদা ধারাবাহিকেই নয় এমনকি আলাদা চ্যানেলে অভিনয় করেন।

    আসলে এর আগে স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হতো জনপ্রিয় ধারাবাহিক ‘ভাগ্যলক্ষ্মী’। সেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যেত অভিনেতা রাহুল মজুমদার এবং অভিনেত্রী শার্লি মোদককে। আর সেখানেই জুটি বেঁধেছিলেন প্রারব্ধী আর অস্মিতা। অনস্ক্রিন স্বামী স্ত্রী শুভ এবং রিয়া চরিত্রে অভিনয় করেছিলেন তারা। আর সেই থেকেই ধীরে তাদের পর্দার প্রেম গড়ায় বাস্তবে। দুজনের সোশ্যাল মিডিয়ায় একসাথে বহু ছবি দেখতে পাওয়া যায়।

    Stay cozy ❣️ prarabdhisingha officialJPG

    সরস্বতী পুজোর বিশেষ দিনেই প্রারব্ধী আর অস্মিতাকে একসঙ্গে একটি ইউটিউব চ্যানেলে দেখতে পাওয়া গেল। এদিনে একসঙ্গে খাওয়া দাওয়া এবং আড্ডা সঙ্গে ঘোরাঘুরিতে মেতে ছিলেন এই দুই অভিনেতা অভিনেত্রী। আর তাদের বিয়ের প্ল্যানিং নিয়ে জানতে চাওয়া হলে অভিনেতা মজা করে বলেন, ‘হ্যাঁ এই তো কিছুদিন আগেই বিয়ে করেছি উর্মিকে’। তারপরেই হাসতে হাসতে পর্দার কলি জানায় ‘এখন আমরা অনেকটাই ছোট এখনও আমাদের বিয়ের বয়স হয়নি’।