Bangla Serial

Jagaddhatri: আগেরবার কানের দুল আবার এবার ‘জগদ্ধাত্রী’র দুই বোনের গলার হার দেখে চক্ষু ছানাবড়া! “এ গলার হার না গলার ফাঁস?” চরম Trolled

প্রসঙ্গত বাংলা টেলিভিশনের জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘জগদ্ধাত্রী’। যেটি জি বাংলায় শুরু হওয়ার কয়েক সপ্তাহের মধ্যে থেকেই টিআরপি তালিকায় প্রথম পাঁচে স্থান করে নিয়েছে। তবে টিআরপি তালিকায় ভালো ফল করলেও মাঝেমধ্যেই এই ধারাবাহিককে নিয়ে নানান কটাক্ষ সামনে আসে।

Jagadhatri TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5

এই ধারাবাহিককে মুখ্য ভূমিকায় অভিনয় করছে অভিনেত্রী অঙ্কিতা মল্লিক এবং অভিনেতা সৌম্যদীপ মুখার্জী। শুরুর প্রথম থেকেই গল্প বেশ অনেকটাই আলাদা হওয়ায় বেশ জনপ্রিয়তা পেয়েছে ধারাবাহিকটি। এবং সন্ধ্যা সাড়ে সাতটার স্লটে প্রায় সপ্তাতেই তাকে এগিয়ে থাকতে দেখা যাচ্ছে। তবে তাও বারে বারে অভিনেত্রীদের গয়না নিয়ে কটাক্ষের সম্মুখীন হতে হচ্ছে এই ধারাবাহিককে।

Watch Utsav and Mehendi's Conversation | Jagadhatri Jagadhatri TV Serial  Best Scene of 13th September 2022 Online on ZEE5
প্রসঙ্গত এমনিতেই ধারাবাহিকে অতিরিক্ত সাজসজ্জা বা জমজমাটি শাড়ি গয়না দেখানোর জন্য প্রায়শই সোশ্যাল মিডিয়াতে সমালোচনা বা ট্রোলিং এর শিকার হতে হয় টেলিভিশনের সিরিয়াল গুলোকে। এই নিয়ে অভিনেতা-অভিনেত্রী রাও ট্রোলিং এর শিকার হন।

Watch Jagadhatri TV Serial 30th September 2022 Full Episode 33 Online on  ZEE5
সম্প্রতি ধারাবাহিকে জগদ্ধাত্রী এবং তার বোন মেহেন্দির গলায় পরা হার নিয়ে এবার তারা ট্রোলিং এর সম্মুখীন হয়েছেন। তাদের দুই বোনকে দেখা গেছে গলায় পুষ্প পাতার নেকলেস পড়তে। যা খুবই ভারী এবং জমজমাটি। এটা একটা পড়লেই গলা পুরো ভরে যায়।

0000000712c48da6288844768d44847114d154c3
আর তাই দেখেই একজন বলেছে, “দুই বোনের গয়না দেখে আমি কোমায়।না মানে গয়না গুলো আরেকটু বড় হতে পারতো একটু বেশি ছোট হয়ে গেল না ” আবার অন্য একজন লিখেছেন যে “গোটা সোনার গয়নার দোকান পড়ে ফেলেছে গলায়।”

Jagadhatri TV Serial Online - Watch Tomorrow's Episode Before TV on ZEE5
কিছুদিন আগে জগদ্ধাত্রীর কানে পড়া একটি কানের দুল নিয়েও সমালোচনার শিকার হতে হয়েছিল অভিনেত্রীকে। সেই কানের দুল দেখে অনেকে বলেছিল এমন কানে দুল পড়েছে যা নিয়ে বাড়িতে স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলা লেগে যাচ্ছে।

Nira