Bangla Serial

Famous Actress Comeback: সবে শেষ হলো ‘এই পথ যদি না শেষ হয়’, আবার পেলেন নতুন অফার! খুব তাড়াতাড়ি নতুন সিরিয়ালে ফিরছেন আপনাদের সবার প্রিয় এই অভিনেত্রী

বাংলা টেলিভিশনে এখন একের পর এক নতুন ধারাবাহিকের আনাগোনা। স্টার জলসা, জি বাংলা প্রতিটি প্রথম সারির বাংলা টেলিভিশনের চ্যানেলগুলিতে একের পর এক নতুন ধারাবাহিক আসছে এবং সেই সঙ্গে শেষ হয়ে যাচ্ছে পুরনো জনপ্রিয় ধারাবাহিক। প্রসঙ্গত এখনো পর্যন্ত বেশ কিছু নতুন ধারাবাহিক টিভির পর্দায় শুরু হয়ে গেছে এবং আবার বেশ কিছু ধারাবাহিক প্রমো সম্প্রচার হয়েছে ।

নতুন ধারাবাহিকের সাথে ফিরেছে বেশকিছু নতুন জুটি আবার দেখতে পাওয়া গেছে পুরনো জনপ্রিয় জুটি দেরও। প্রসঙ্গত জি বাংলায় ‘নিম ফুলের মধু’তে দেখা গেছে জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীকে কিন্তু নতুন জুটিতে। এই ধারাবাহিকে অভিনেত্রী পল্লবী শর্মা এবং রুবেল দাসকে জুটি বাঁধতে দেখা গেছে। তারপরেই এসেছে ‘সোহাগ জল’ যেখানে অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য এবং অভিনেতা হানি বাফনাকে দেখা গেছে জুটি বাঁধতে।

Sohag Jol Serial: বিচ্ছেদ দিয়েই শুরু! আসছে 'সোহাগ জল', প্রথমবার জুটিতে শ্বেতা- হানি - Sohag Jol new bangla Serial starring sweta bhattacharya honey bafna promo launched story will start with ...

এছাড়া স্টার জলসায় ফিরেছে ‘বাংলা মিডিয়ামে’ ‘কৃষ্ণকলি’ খ্যাত জুটি নীল এবং তিয়াসা। অবশ্য সেইসঙ্গে দেখা গেছে ‘পঞ্চমী’ ধারাবাহিকের হাত ধরে একটি নতুন জুটি কেও। যেখানে সুস্মিতা দে এবং রাজদীপ গুপ্ত জুটি বেঁধেছেন। আবার জি বাংলা আরও একটি নতুন ধারাবাহিক কিছুদিন আগেই আসতে দেখা গেছে যার নাম ‘তোমার খোলা হাওয়া’ যেখানে অভিনেত্রী স্বস্তিকা দত্তের সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেতা শুভঙ্কর সাহা।

আসন্ন ধারাবাহিকের মধ্যে যেগুলি ঘোষণা হয়ে গেছে তার মধ্যে জি বাংলায় রয়েছে দুটি ধারাবাহিক একটি ‘রাঙা বউ’ এবং অন্যটির ‘মন দিতে চাই’। ‘ত্রিনয়নী’ খ্যাত জুটি গৌরব এবং শ্রুতি রয়েছে রাঙা বউতে। ‘মন দিতে চাই’তে দেখা গেছে ‘আয় তবে সহচরী’র অভিনেত্রী অরুনিমা হালদারের সঙ্গে ‘এই পথ যদি না শেষ হয়’ এর অভিনেতা ঋত্বিক মুখার্জিকে।

জি বাংলায় আসছে নতুন সিরিয়াল মন দিতে চাই, সময়টাও ঘোষণা করা হল | New serial Mon Dite Chai - YouTube

তবে এবার টেলিপাড়ায় গুঞ্জন ‘এই পথ যদি না শেষ হয়’ এর অভিনেতার পরে অভিনেত্রীও ফিরতে চলেছেন নতুন ধারাবাহিক নিয়ে। প্রসঙ্গত অভিনেত্রী অন্বেষা হাজরা এর আগেও বেশ কিছু ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করে দর্শকের মন জিতে নিয়েছেন। তিনি আবার নতুন ধারাবাহিক নিয়ে জি বাংলায় ফিরতে চলেছেন সেই সঙ্গে আবার খবর ‘বরণ’ এবং ‘মাধবীলতা’ খ্যাত অভিনেতা সুস্মিত মুখার্জীও ফিরতে চলেছেন নতুন ধারাবাহিক নিয়ে।

May be an image of 2 people and people standing

তাই এবার এই দুই জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীর নতুন ধারাবাহিক নিয়ে ফেরার গুঞ্জনে অনেকেই মনে করছেন তারা দুজন জুটি বাঁধতে পারেন। তবে এই জুটি যদি আসে এবং তা কতটা দর্শকদের মনে ধরবে তা আগামী দিনেই জানা যাবে।

Nira