জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

জি বাংলা বনাম স্টার জলসা! টিআরপিতে বড় রদবদল! জগদ্ধাত্রীর দিন শেষ! কামাল উড়ান, কথার

স্টার জলসা (Star Jalsha)ও জি বাংলার (Zee Bangla) মধ্যে টিআরপি মহারণ নতুন কিছু নয়। হামেশাই দুই চ্যানেলের মধ্যে চলছে টিআরপি দখলের লড়াই। রেটিং কমলেই দুমদাম বন্ধ হচ্ছে নতুন-পুরোনো সিরিয়াল। বদলে সেই স্লটে আসছে নতুন নতুন ধারাবাহিক। বৃহস্পতিবার এলেই তাই বুক দুরু দুরু টলিপাড়ায়।

প্রতি সপ্তাহের মতো নির্ধারিত সময়ে প্রকাশ্যে এসেছে সাপ্তাহিক টিআরপি তালিকা। নির্মাতাদের একটাই লক্ষ্য টিআরপি তালিকায় প্রথম পাঁচে শক্তপোক্ত স্থান। পাঁচে জায়গা করতে পেরেছে জি বাংলার ধারাবাহিক ‘কোন গোপনে মন ভেসেছে’। প্রাপ্ত নম্বর ৬. ৩।

চতুর্থস্থানে রয়েছে বেঙ্গল টপার ফুলকি ও জলসার সদ্য শুরু হওয়া ধারাবাহিক শুভ বিবাহ। শুরু থেকেই টিআরপিতে ভাল ফল করছে সোনামণি সাহার ধারাবাহিক। ধারাবাহিকে তাঁর নায়ক হানি বাফনা। সুধা ও ফুলকি যৌথ ভাবে টিআরপিতে পয়লা স্থান অধিকার করেছে।

তৃতীয়স্থানে রয়েছে প্রতীক সেন ও ঋতব্রতা অভিনীত উড়ান। ৬. ৬ নম্বরের সঙ্গে প্রথম তিনে নাম লিখিয়েছে এই মেগা। তৃতীয়স্থানে রয়েছে কথা। শত্রু জলসার রি ধারাবাহিক জগদ্ধাত্রীকে দশ গোল দিয়ে জিতে নিয়েছে দ্বিতীয় স্থান। কথার প্রাপ্ত নম্বর ৬. ৭। সকলকে হাড্ডাহাড্ডি টক্কর দিয়ে প্রথমস্থানের অধিকারী সাংবাদিক আলোকপর্ণা। চলতি সপ্তাহে ৭.০ নম্বরের সঙ্গে পয়লা স্থানের অধিকারী হয়েছে এই মেগা।

এক নজরে চলতি সপ্তাহের সেরা পাঁচ

প্রথম- নিম ফুলের মধু (৭.০)

দ্বিতীয়- কথা (৬.৭)

তৃতীয়- উড়ান (৬.৬)

চতুর্থ- ফুলকি , শুভ বিবাহ (৬.৫)

পঞ্চম- কোন গোপনে মন ভেসেছে (৬.৩)

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।