Bangla Serial

Jagaddhatri: কৌশিকীকে প্রাণে বাঁচাতে গিয়ে গুলিবিদ্ধ মেয়ে কাঁকন! এবার আর রক্ষে করতে পারলো না জ্যাস সান্যাল! ‘জগদ্ধাত্রী’র নতুন প্রোমো দেখে উত্তেজনায় ফুটছে দর্শক

বাংলা টেলিভিশনে এই মুহূর্তে সবচেয়ে জনপ্রিয় ধারাবাহিক হলো জি বাংলার ‘জগদ্ধাত্রী’। শুরুর প্রথম থেকেই টিআরপি তালিকায় ভালই ফল করে এসেছে এই ধারাবাহিক কিন্তু বর্তমানে বেশ কিছু সপ্তাহ ধরে টিআরপি তালিকার শীর্ষস্থান দখল করে রয়েছে জগদ্ধাত্রী। এই নতুন ধারাবাহিকটির গল্প প্রথম থেকেই অন্যরকম হওয়ার জন্য দর্শকরা দারুন উপভোগ করছে। রহস্য এবং রোমাঞ্চ নিয়ে তৈরি হয়েছে এই ধারাবাহিকের গল্প যার প্রতিটি পর্বেই রয়েছে টান টান উত্তেজনা।
Watch Jagadhatri Latest Episodes Online Exclusively on ZEE5

এই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় অভিনয় করছে অভিনেত্রী অঙ্কিতা মল্লিক যে এই ইন্ডাস্ট্রিতে একেবারেই নতুন এবং অভিনেতা সৌম্যদীপ মুখার্জী। তবে অঙ্কিতা কয়েকদিনের মধ্যেই দর্শকদের কাছে নিজের অভিনয় করে দারুন জনপ্রিয়তা অর্জন করে নিয়েছে। সেই সঙ্গে ধারাবাহিক রয়েছে আরো একটি গুরুত্বপূর্ণ চরিত্র। যার নাম কৌশিকী মুখার্জি এই চরিত্রে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রী রূপসা চক্রবর্তী। এর আগে রূপসাকে এমন ধরনের কোন চরিত্রে দর্শক দেখেনি। তবে তাকেও এই নতুন রূপে দর্শক দারুন ভালোবাসা দিয়েছে। কৌশিকী মুখার্জীর চরিত্রটি কখনো পজিটিভ হচ্ছে আবার কখনো নেগেটিভ তাই চরিত্রটির মধ্যে রয়েছে অনেক গুলি সেড যা দর্শকদের মনে ধরেছে।

00000011f83be1b799b844f792c6efb8e090a8fc.jpg

আর এই ধারাবাহিকের জনপ্রিয়তা দিন দিন যে পরিমাণে বৃদ্ধি পাচ্ছে তাতে পরবর্তীতে কি হতে চলেছে তা জানতে উৎসাহী থাকে দর্শকরা। আর সেই উত্তেজনার পারদ ছড়াতে এরই মধ্যে প্রকাশ্যে এসেছে এক নতুন প্রমো। যা দেখে দর্শকরা হতভম্ব হয়ে যাওয়ার সাথে সাথে কষ্ট পেয়েছে।

May be an image of 2 people and text

প্রসঙ্গত এই সিরিয়ালে যারা নিয়মিত দর্শক তারা সকলেই জানেন সিরিয়ালে কৌশিকী মুখার্জির হৃদয়ের টুকরো হলো তার মেয়ে কাঁকন। এর আগে দেখা গেছে তাকে দুবার কিডন্যাপ করা হয়েছিল। আর এবার তার প্রাণহানীর আশঙ্কা দেখা গেল। যে প্রমো সামনে এসেছে তাতে দেখা যাচ্ছে কাঁকনের স্কুলের অনুষ্ঠানে উপস্থিত হয়েছে কৌশিকী। আর সেখানে গিয়ে জানতে পারে যে সেই অনুষ্ঠানেই তার স্বামী সমরেশ চট্টোপাধ্যায়ের বই প্রকাশ হবে।

May be an image of one or more people, people standing and text that says "ZEEবাংলাHD HD বাংলা ফিরে আসছি 00:32 ZEE5 App ডাউনলোড করুন আর দেখুন জগদ্ধাত্রী এর সব এপিসোডগুলো airte"

আবার উল্টো দিকে সেই অনুষ্ঠানেই কৌশিকী মুখার্জিকে মারার প্ল্যান করেছে, দিব্যা সেন। আর সেই প্ল্যান অনুযায়ী কৌশিকীকে স্টেজে ডাকার পরেই দেখা যাচ্ছে কোন একজন আড়াল থেকে তার দিকে বন্দুক তাক করে রয়েছে। তারপরও মুহূর্তে দেখা যাচ্ছে বন্দুক হাতে সেখানে পৌঁছয় জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভু।

JagadhatriKankon2 cleanup

কিন্তু তারা এসে কিছুই করতে পারে না। ততক্ষণে মাকে বাঁচাতে গিয়ে নিজেই গুলির সামনে দাঁড়িয়ে পড়ে কাঁকন। এবং কৌশিকীকে মারার জন্য যে গুলি করা হয়েছিল সেইগুলি এসে কাঁকনের বুকে লাগে। এই পর্যন্তই প্রমো শেষ হয়ে যায়। এরপর ছোট্ট কাঁকনের কি হবে তা জানতে অধীর আগ্রহে অপেক্ষা করে বসে রয়েছে দর্শকরা। তবে কি এবার কৌশিকী মুখার্জি তার মেয়েকে হারিয়ে ফেলবে নাকি তাকে প্রাণে বাঁচানো যাবে এমন নানারকম প্রশ্ন উঠে এসেছে দর্শকদের দিক থেকে।

Nira