Bangla Serial

Madhabilata Actress: স্টার জলসায় তিন মাসে বন্ধ হয়েছে “মাধবীলতা”, তাই আর জলসা নয়! এবার জি বাংলায় আসছে এই মুখ্য অভিনেত্রী! সিরিয়ালের নাম “বৌমাবরণ”

বাংলা টেলিভিশনের প্রথম সারির চ্যানেল গুলিতে একের পর এক আসছে নতুন ধারাবাহিক। দর্শকরা বলতে শুরু করেছে যে নতুন বছরের সাথে সাথেই হয়তো বাংলা চ্যানেলগুলিতেও নতুন করে শুরু হবে। সেই ভাবে জি বাংলায় শুরু হয়েছে ‘নিম ফুলের মধু’, ‘সোহাগ জল’, ‘তোমার খোলা হাওয়া’, ‘রাঙা বউ’ এবং নতুন বছরের শুরুতেই আসতে চলেছে আরও একটি নতুন ধারাবাহিক ‘মন দিতে চাই’। তার সাথে আরো একটি নতুন ধারাবাহিক আসার খবর সামনে আসছে।

New Serial Tomar Khola Hawa: বাংলার ইয়ংগেস্ট শাশুড়ি মাকে নিয়ে আসছে 'তোমার খোলা হাওয়া'

প্রসঙ্গত কিছুদিন আগেই স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মাধবীলতা’ শেষ হয়েছে। আর সেই ধারাবাহিকের মুখ্য ভূমিকায় দেখা যাচ্ছিল অভিনেত্রী শ্রাবণী ভূঁইয়া এবং অভিনেতা সুস্মিতা মুখার্জিকে। এই ধারাবাহিকটি মাত্র তিন মাসেই চ্যানেল থেকে শেষ করে দেওয়া হয়েছে। তারপর থেকেই অভিনেতা-অভিনেত্রীর ভক্তরা বারবার দাবি তুলছিল আবার তাদেরকে ফিরিয়ে আনতে হবে।

May be an image of 1 person and indoor

এরই মধ্যে কিছুদিন আগে জল্পনা উঠেছে যে অভিনেত্রী শ্রাবণী ভূঁইয়া নাকি জি বাংলার একটি ধারাবাহিকে অভিনয় করতে চলেছেন। তবে এতদিন কোনভাবেই সেটি কোন ধারাবাহিক তাই নিয়ে প্রকাশ্যে কিছু আসে নি। এবার নেটিজেনদের একাংশ বলছে যে নতুন ধারাবাহিকের নাম হতে চলেছে ‘বৌমাবরণ’।

May be an image of 1 person, standing and jewellery

প্রসঙ্গত, জি বাংলায় আসতে চলেছে নতুন ধারাবাহিক যেটির নাম হতে চলেছে ‘বৌমাবরণ’। আর সেই ধারাবাহিকে মুখ্য ভূমিকায় দেখা যাবে অভিনেত্রী শ্রাবণী ভূঁইয়াকে। তবে তার বিপরীতে কোন অভিনেতা রয়েছে সে বিষয়ে তেমন কিছু না জানা যায় নি।শুধু জানা গেছে একজন জনপ্রিয় অভিনেতাই থাকবেন। আবার এমনও কেও হতে পারে যে বেশ কয়েক বছর পরে টেলিভিশনে ফিরছেন। এবার শুধু দেখার অপেক্ষা এই খবর ঠিক কতটা সত্যি হয়!

Nira