Bangla Serial

নিম ফুলে বিবাহ পর্ব! কৃষ্ণা বর্ষার অন্যত্র বিয়ে ঠিক করায়, পিকলুর সঙ্গে ভাগিয়ে বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিল পর্ণা! আসছে ধামাকা পর্ব

জি বাংলার (Zee Bangla) টিআরপি (trp) টপার ধারাবাহিক ‘নিম ফুলের মধু’ (Neem Phooler Modhu)জগদ্ধাত্রীকে (Jagaddhatri) টেক্কা দিয়ে বিগত দু’সপ্তাহ টিআরপি তালিকায় বেঙ্গল টপারের সিংহাসন দখল করেছে এই ধারাবাহিক। গল্পে চলছে টান টান পর্ব।

দত্তবাড়িতে জোড়া সুখবর দিয়েছে পর্ণা। একদিকে, দুষ্কৃতীদের সঙ্গে মোকাবিলা করে পুলিশ দফতর থেকে সম্বর্ধনা পেয়েছে। অন্যদিকে, পর্ণার কোল আলো করে আসছে সৃজন-পর্ণার প্রথম সন্তান। খবর শুনে মাতোয়ারা গোটা দত্ত পরিবার। অনেকদিন পর দত্ত বংশের প্রদীপ জ্বলেছে। বাড়ি আলো করে আসছে নতুন সদস্য।

সুখবর পাওয়ার পর পর্ণার প্রতি যত্নশীল হয়ে উঠেছে গোটা পরিবার। সৃজন নিজে গাড়ি করে পর্ণাকে অফিসে ছাড়তে যায়। তখন বর্ষা এসে সৃজনকে বলে যাওয়ার পথে সে যেন বর্ষাকেও কলেজে ছেড়ে যায়। বাড়ির সকলে মিলে গাড়ি চড়তে চাইলে এবার যে বাসে চড়তে হবে।

তখন বর্ষাকে এসে কৃষ্ণা বলে এই তার শেষ কলেজ যাওয়া। বর্ষার জন্য পাত্র দেখা চলছে। আসছে পরশু তাকে পাত্রপক্ষ দেখতে আসছে। এ কথা শুনে চমকে ওঠে সকলে। কেউ কিছু জানে না। নিজে সিদ্ধান্ত নিয়ে কৃষ্ণা এতবড়ো পদক্ষেপ নিল কি করে।

আরো পড়ুন: শিমুলের সম্মানহানি চায়না পরাগ! তবে কি এবার প্রাক্তন স্বামীর প্রতি আকৃষ্ট হবে শিমুল? কি করা উচিত তার?

কৃষ্ণা বলে এখন আর দত্তবাড়িতে কৃষ্ণার মতের প্রাধান্য নেই। সৃজন আর সৃজনের বাবা এখন পর্ণার কথায় অধিক গুরুত্ব দেয়। তাই কাউকেই না জানিয়ে এই সিদ্ধান্ত নিয়েছে সে। এদিকে আবার পিকলুর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়ছে বর্ষার। তা নিয়ে চিন্তার কালো মেঘ ঘনিয়েছে কৃষ্ণার মনে। তখন পর্ণা বলে, এভাবে জবরদস্তি বিয়ে হয়না। বর্ষার যাকে পছন্দ তাকেই বিয়ে করুক। আর তাতে পূর্ণ সমর্থন থাকবে পর্ণা। পিকললু যদি ভালোবাসে বর্ষাকে, আর বর্ষা যদি ভালোবাসে তাহলে পিকলুর সঙ্গে বিয়ে

Joyee Chowdhury

কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতা ও গণযোগাযোগ-এ স্নাতকোত্তর। বিনোদন ও সংস্কৃতি বিভাগই মূল ক্ষেত্র।