Bangla Serial

দুঃসংবাদ! কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিক ছাড়লেন শ্বেতা ভট্টাচার্য! কেন এমন সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী?

বাংলার ধারাবাহিকের জগতে অত্যন্ত জনপ্রিয় মুখ তিনি। নিজের অভিনয় দিয়ে তিনি বারবার জয় করিয়েছেন লক্ষ লক্ষ দর্শকদের মন। নাচ, গান হোক বা অভিনয়, সেটা দাপুটে চরিত্র হোক বা খুব সাধারণ তিনি তার অভিনয়ের প্রতিভার প্রমাণ দিয়েছেন বারবার। স্টার জলসার ধারাবাহিক সিঁদুর খেলা দিয়ে তিনি শুরু করিয়েছিলেন তার অভিনয়ের যাত্রা। তারপর ভালোবাসা ডট কম, তুমি রবে নীরবে, জড়োয়ার ঝুমকো, কনক কাঁকন, যমুনা ঢাকি, সোহাগ জল একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। নিশ্চয়ই বুঝতে পারছেন কার কথা বলছি তিনি অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য।

এছাড়াও দেবের সিনেমা চ্যালেঞ্জ, লে ছক্কাতেও পার্শ্ব চরিত্রে অভিনয় করেছেন তিনি। এছাড়াও প্রেম আমারও অভিনয় করছেন তিনি। দেবের সিনেমা প্রজাপতিতে তার অভিনয় আবার মন ছুঁয়ে গেছিল দর্শকদের। তবে শুধু বাংলা নয়, হিন্দিতেও স্টার ভারতের ধারাবাহিক জয় কানহাইয়া লাল কিতেও অভিনয় করেছিলেন তিনি। অভিনেতা বিশাল বশিষ্টয়ের সঙ্গে ধারাবাহিকে দেখা গেছিল তাকে।

বর্তমানে তিনি অভিনয় করছেন জি বাংলারই প্রযোজিত ধারাবাহিক কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিকে। ধারাবাহিকে রণজয় বিষ্ণুর বিপরীতে অভিনয় করেছেন তিনি। ধারাবাহিকে তার চরিত্রটির নাম শ্যামলী। বর্তমানে ধারাবাহিকে অনিকেতের স্ত্রী এবং তিস্তার চরিত্রে অভিনয় করছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তিস্তার কবিতা পড়েই অনিকেতের পছন্দ হয় তাকে। তারপরই চ্যাটিংয়ের মাধ্যমে তাদের বাড়ে পরিচয়।

Kon Gopone Mon Bheseche | Actor Ranojoy Bishnu feels excited as his new serial Kon Gopone Mon Bheseche comes top in the TRP List dgtl - Anandabazar

সম্প্রতি শিবরাত্রির বিশেষ পর্বে অনিকেতদের বাড়িতে এসেছিল তিস্তা। আসন্ন পর্বগুলিতে দেখা যাবে জোড়াবাড়ি কন্ট্রাক্ট পাবে একটি বিয়ে বাড়ির যেখানে সূর্যবাবু শ্যামলীর রান্না করা কচুরি আর আলুরদমের কথা বলবে যেটা শুনেই প্রথমে আমত করলেও পরে রাজি হয়ে যাবে অনিকেত। কিন্তু অনুষ্ঠানে অনিকেত ডাকবে তিস্তাকে কবিতা পাঠ করার জন্য। এবার দেখার কি করবে শ্যামলী। যদিও জানা গেছে সবটাই খুব সুন্দর করে সামলাবে সে। তবে দেখা যাবে তিস্তাকে অনিকেতের কাছে দেখে একটু কষ্টও পাবে শ্যামলী।

আরো পড়ুন: নিম ফুলে বিবাহ পর্ব! কৃষ্ণা বর্ষার অন্যত্র বিয়ে ঠিক করায়, পিকলুর সঙ্গে ভাগিয়ে বিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিল পর্ণা! আসছে ধামাকা পর্ব

সে চলে যাবে অনিকেতের ঘর থেকে। তবে জানা গেছে অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য পাঁচ দিনের জন্য ছুটি নিয়েছেন ধারাবাহিক থেকে। তিনি ব্যক্তিগত কারণেই ছুটি নিয়েছেন এমনটাই শোনা যাচ্ছে সেট থেকে। তবে জানা গেছে তার সমস্ত ব্যক্তিগত কাজ মিটিয়ে খুব শীঘ্রই সেটে ফিরবেন অভিনেত্রী। তাহলে আপনাদের কেমন লাগে শ্বেতার অভিনয়? তারা চান তিনি তাড়াতাড়ি ফিরুন ধারাবাহিকে?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।