Bangla Serial

অপেক্ষার অবসান! ছোটপর্দায় ফের জুটিতে ফিরছে গৌরী এলো’র ঈশান-গৌরী! জানেন কোন ধারাবাহিক?

সম্প্রতি জি বাংলা (Zee Bangla) সহ একাধিক বড় বড় চ্যানেলে শেষ হয়েছে বেশ কয়েকটি একসময়কার ধারাবাহিক। আর শেষ হয়ে যাওয়ার প্রধান কারণ টিআরপি। হ্যাঁ টিআরপিতে বিরোধী চ্যানেলের ধারাবাহিকের সঙ্গে সামনে সামনে টেক্কা দিয়ে ভালো ফল করতে পারার কারণেই চ্যানেলগুলো থেকে শেষ করে দেওয়া হয়েছে ধারাবাহিকগুলোকে। সেই কারণেই জি বাংলার ইতিমধ্যেই পর্দা থেকে বিদায় নিয়েছে ধারাবাহিক গৌরী এলো, রাঙা বউ।

সম্প্রতি জি বাংলা থেকে বিদায় নিয়েছে ধারাবাহিক ইচ্ছে পুতুল। কারণ স্বরূপ জানা গেছে প্রথমে ধারাবাহিকটি টিআরপি ভালো ফল করলেও পরে টিআরপি কমতে থাকে ধারাবাহিকের। পরে স্লট পরিবর্তন করাও আশাতীত ফল পায়নি চ্যানেল। তাই বাধ্য হয়েই ১ বছর ২ মাসের মধ্যেই পর্দা থেকে চিরতরে বিদায় নিল ধারাবাহিক ইচ্ছে পুতুল। যদিও শুধু ইচ্ছে পুতুলই নয়। জানা গেছে মিলি ধারাবাহিকটির নামও ইতিমধ্যেই যুক্ত হয়েছে এই তালিকায়।

Gourielo

অনেক চেষ্টা করলেও ধারাবাহিকের টিআরপি ভালো না হওয়ার ফলেই এই ধারাবাহিকটিকে বিদায় জানানোর চমক সিদ্ধান্ত নিয়ে ফেলেছে জি বাংলা চ্যানেলের কর্তপক্ষ। তবে ধারাবাহিকগুলো শুধু শেষই হচ্ছে না। তার জায়গায় আসছে নতুন ধারাবাহিকও। ইতিমধ্যেই ব্লুজ প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিক নিয়ে জি বাংলার ফিরেছেন অভিনেত্রী নেহা আমানদীপ এবং অভিনেতা সৈয়দ আরফিন। এছাড়াও শোনা যাচ্ছে জি বাংলার পর্দায় আসছে সুব্রত রায়, এন আইডিয়াস, ক্রেজি আইডিয়াস, অর্গানিক স্টুডিওর নতুন ধারাবাহিক।

ishan gouri

আরও পড়ুনঃ দুঃসংবাদ! কোন গোপনে মন ভেসেছে ধারাবাহিক ছাড়লেন শ্বেতা ভট্টাচার্য! কেন এমন সিদ্ধান্ত নিলেন অভিনেত্রী?

ইতিমধ্যেই জানা গেছিল অর্গানিক স্টুডিও নতুন ধারাবাহিক নিয়ে জি বাংলায় আসছেন অভিনেতা সপ্তর্ষি মৌলিক এবং অভিনেত্রী ঋতব্রতা দে। তবে এই মুহূর্তে আসছে সবচেয়ে বড় সংবাদ। অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল পর্দায় ফিরছেন গৌরী এলোর ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রী মোহনা মাইতি এবং বিশ্বজিৎ ব্যানার্জী। তারাও কিছুদিন আগেই ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করে দিয়েছিলেন সেই ইঙ্গিত। মোহনা লিখেছিলেন আসিতেছে আসিতেছে…. কিন্তু কি আসছে? সবুরে মেওয়া ফলে। এখন শোনা যাচ্ছে ক্রেজি আইডিয়াসের নতুন ধারাবাহিকের মাধ্যমে পর্দায় ফিরেছেন তারা। ধারাবাহিকের নাম হতে চলেছে সবুরে মেওয়া ফলে। সেই কথাই কিছুদিন আগে জানিয়েছিলেন অভিনেত্রী। তাহলে আপনারা কতটা উৎসাহী গৌরী এলোর এই জুটিকে আবার পর্দায় একসঙ্গে দেখার জন্য।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।