Bangla Serial

জ্যাস সান্যালের কামাল! এবার প্লে স্টোরে জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী গেম! ইন্সটল করে খেলতে ভুলবেন না!

ধারাবাহিক নিয়ে গেম! বলুন তো ভাবা যায়! তাও আবার আপনাদের সকলের প্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী গেম। হ্যাঁ অবাক হলেও এটাই সত্যি। জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী (Jagaddhatri)। একনাগাড়ে বেশ কয়েকটি সপ্তাহ ধরে ধারাবাহিকটি ছিল জনপ্রিয়তার শীর্ষে। সেই কারণেই ধারাবাহিক করেছে রেকর্ডও। ধারাবাহিকের ইতিহাসে এতটা সময় ধরে কোনও ধারাবাহিকে বজায় রাখতে পারেনি টেলিভিশনে একই রকমের জনপ্রিয়তা।

ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অর্থাৎ জগদ্ধাত্রীর চরিত্রে অভিনেত্রী অঙ্কিতা মল্লিক, স্বয়ম্ভুর চরিত্রে অভিনেতা করছেন সৌমীদীপ মুখার্জী, রূপসা চক্রবর্তী, ঋতুরাই আচার্য, প্রিয়া পাল, মৌসুমী গুপ্ত, কাঞ্চনা মিত্র সহ একাধিক ব্লুজ প্রযোজনা সংস্থার কলাকুশলীরা। ধারাবাহিকটি শুরু থেকেই মন ছুঁয়ে গেছিল সকলেই ধারাবাহিকে একটি সাধারণ মেয়ে জগদ্ধাত্রী থেকে তার জ্যাস সান্যাল হয়ে ওঠা সবটাই দর্শকরা উপভোগ করেছেন খুব।

Jagaddhatri

ধারাবাহিককে জগদ্ধাত্রীর বুদ্ধি, দক্ষতা, বিচক্ষণতা, কেস সমাধান করার তীক্ষ্ণ দৃষ্টি আকর্ষণ করেছে দর্শকদের। তার সঙ্গে কৌশিকী মুখার্জীর অসাধারণ তীক্ষ্ণ নজর এবং বুদ্ধি ধারাবাহিকে এনে দিয়েছে অন্য মাত্রা। আবার অপরদিকে বৈদেহি মুখার্জী, রাজনাথ মুখার্জী, দেবু দা, উৎসব ও মেহেন্দির বারবার জগদ্ধাত্রী আর কৌশিকীর ক্ষতি করার চেষ্টা সবটা মিলিয়ে জমজমাট কাহিনী জগদ্ধাত্রীতে। এবং ধারাবাহিকে কোন টুইস্টই দীর্ঘস্থায়ী না হওয়ায় দর্শকরা কখনওই বিরক্ত হয়নি ধারাবাহিকটি দেখে।

তবে ধারাবাহিকে যদিও প্রথম স্থান থেকে নেমে এসেছে বর্তমানে দ্বিতীয় স্থানে তবে সেক্ষেত্রেও টিআরপি তালিকা থেকে বাদ যায়নি তারা। তবে এখন শোনা যাচ্ছে অন্য সংবাদ। ধারাবাহিক নিয়ে বেরিয়েছে গেম। হ্যাঁ সংবাদটি একদম সঠিক। যদিও হিন্দিতে নানা সময় নানা ধারাবাহিক নিয়ে অনেক গেমই বেরিয়েছে প্লে স্টোরে, তবে সম্ভবত এই প্রথমবার কোনও বাংলা ধারাবাহিক নিয়ে বেরিয়েছে গেম। যেটা দেখেই উৎসাহী দর্শকরা সকলেই।

জগদ্ধাত্রী গেমটি লগতেই ছবি আছে জগদ্ধাত্রীর। ইতিমধ্যেই গেমটি ডাউনলোড করেছেন ১০০র ওপরে গেমাররা। গেমটিকে রেটিংও দেওয়া হয়েছে ৩+ অর্থাৎ ব্যবহারকারীদের মতে নেহাতই খারাপ নয় গেমটি। অ্যাটারও লাবের তৈরি এই গেমটি ৫৯ এমবির। অর্থাৎ আপনার ফোনের অনেকখানি জায়গা নেবে না গেমটি। জনপ্রিয় গেম সাবওয়ে সাফারির আদলে নির্মিত এই গেমটিতে রয়েছে অনেকগুলি লেভেল। গেমটিতে দেখা যাবে কলকাতার বেশ কয়েকটি জনপ্রিয় জায়গাকে যেখান দিয়ে জগদ্ধাত্রী ধাওয়া করবে গুন্ডাদের।

আরও পড়ুনঃ “ছেলের ফুলশয্যায় মা এখন অতীত! এবার দেওরের ফু’ল’শ’য্যা’য় বউয়ের সঙ্গে ফ্রী বৌদিও!” মনের কথায় নোংরামো দেখে কটাক্ষ নেটিজেনদের

তার সঙ্গে দৌড়াতে দৌড়াতে পাওয়া যাবে কয়েনও। এছাড়াও জানা গেছে গেমটি বেশ সুরক্ষিত। অর্থাৎ গেমের দ্বারা আপনাদের কোনও তথ্য আপনাদের থেকে নেবে না গেম নির্মাণকারী সংস্থা অর্থাৎ আপনাদের ব্যক্তিগত তথ্য সুরক্ষিত থাকবে এই অ্যাপটির ব্যবহার করেও। তাহলে কি ভাবছেন এবার খেলে দেবেন নাকি গেমটি। আপনাদের গেমটি কেমন লাগল জানাবেন।

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।