জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Serial End: সন্তানের জন্ম দিতে গিয়ে এক ভিলেনের মৃত্যু, আরেক ভিলেন গেলো জেলে! আর কী বাকি রইলো? এই সিরিয়ালের শেষ পর্ব হতে চলেছে বেদনাদায়ক

শুভ্র এবং জুইয়ের বোঝাপড়ার গল্প নিয়েই শুরু ধারাবাহিক ‘সোহাগ জল’। নানান সমস্যার মধ্যে দিয়ে তাদের কাছে আসা। তারপরই কিছুদিন গড়াতে না গোড়াতেই ধারাবাহিকে প’রকীয়ার এন্ট্রি। বেণী বৌদিকে নিয়ে শুরু হয় একের পর এল প্লট। যদিও কিছু দর্শক এটাকে শুভ্রর প’রকীয়া বললেও, অনেকেই বলেন এটা শুধুই বেনীর একতরফা টান ছিল শুভ্রের প্রতি।

এমনকি বেণী বৌদি তার গর্ভাবস্তার জন্য দায় করেন শুভ্রকে। তারপর পাগল হওয়ার নাটকও করে সে। কিন্তু এসবই ধরা পরে যায় জুঁই-এর কাছে। এরইমধ্যে দিয়ে বেণী বৌদি দর্শকদের কাছে বেশ চর্চার কেন্দ্র হয়ে ওঠে। আর এই বেনীর চরিত্রে অভিনয় করছেন সন্দীপ্তা ব্যানার্জি। শুভ্র এবং জুঁইয়ের জীবনে যাকে বারবার ঢুকতে দেখা গিয়েছে।

বর্তমানে বহু ধারাবাহিক টিআরপির অভাবে শেষ হচ্ছে। মাত্র কয়েক মাসেই বন্ধ হয়ে গিয়েছে স্টার জলসার ধারাবাহিকে ‘বালিঝড়’। আগে যেখানে ধারাবাহিকগুলো চলত বছরের পর বছর। কিন্তু এখন ধারাবাহিকগুলো কিছু মাসের মধ্যেই ইতি টানছে। অপেক্ষায় বসে রয়েছে কিছু নতুন ধারাবাহিক। আর তাই বর্তমানে ধারাবাহিকগুলো বিশেষ করে টিআরপির দিকে নজর দিচ্ছে।

এরইমধ্যে বহুবার ‘সোহাগ জল’ বন্ধ হয়ে যাওয়ার গুঞ্জন উঠেছে। বর্তমানে গল্প যেদিকে এগোচ্ছে তা হওয়ার প্রবণতা অনেক বেশি হয়ে দাঁড়িয়েছে। শোনা যাচ্ছে কিছুদিনের মধ্যেই বন্ধ হচ্ছে এই ধারাবাহিক। ইতিমধ্যে সাম্য চ্যাটার্জি পুলিশের হাতে ধরা পড়ে গিয়েছে। অন্যদিকে ডাক্তার বেনীকে বলেছে, যে তার ডেলিভারি খুবই কঠিন হতে পারে, এমনকি বেণী মারাও যেতে পারে।

WhatsApp Image 2023 04 29 at 11.06.22

সব ভুল শুধরে আজ বেণী তার সন্তানকে সুস্থ জীবন দিতে চায়। কিন্তু ডাক্তারের কথা শুনে নিজের সন্তানকে জুঁই-এর হাতে তুলে দেবে বলে ঠিক করেছেন বেণী। গল্পের ভুল শেষ মানেই গল্পের ইতি টানার দিন এসে গিয়েছে। আমরা জানি, একটি গল্পকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য ভিলেন চরিত্রগুলো খুবই গুরুত্বপূর্ণ। যদিও এই বক্তব্য এক দর্শকের। আদোও এই ধারাবাহিকটি শেষ হবে কিনা, তা নিয়ে রয়েছে সন্দেহ।

Titli Bhattacharya