জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Bangla Serial

Rubel Das: বিপদ যেন কাটছেই না! ফের হাসপাতালে নিম ফুলের মধুর ‘সৃজন’

পুজোর আমেজ এখনও কাটেনি, কিন্তু তার আগেই সামনে এল বড় দুঃসংবাদ। কিছুদিন আগেই জি বাংলার (Zee Bangla) ‘নিম ফুলের মধু’র (Neem Phooler Modhu) নায়ক রুবেল দাস (Rubel Das) দুর্ঘটনার মুখে পড়েন। গল্পের জন্য একটি অ্যাকশন দৃশ্যের শুটিং চলাকালীন আচমকাই পড়ে যান রুবেল।

দু-পায়ের গোড়ালিও ভেঙে দীর্ঘদিন গৃহবন্দী ছিলেন। সেই খবর সামনে আসতেই বেশ চিন্তায় পড়ে যান ভক্তরা। সেসময় বহু দর্শকের মনে হয়, হয়তো ধারাবাহিক থেকে বাদ পড়বেন রুবেল। কিন্তু একটু সুস্থ হতেই চেয়ারে বসেই শুটিং চানান অভিনেতা। সেসময় তার সাথে সর্বদা ছিলেন শ্বেতা (Shweta Bhattacharya)। সম্প্রতি তিনি সুস্থ হয়েছেন, এমন খবর আমাদের সামনে আসে।

কিন্তু তারপরও বিপদ কাটলো না। শ্বেতা-রুবেলের জীবন থেকে যেন বিপদ কাটছেই না। ফের অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন রুবেল। পুজোর সব প্ল্যান গিয়েছে ভেস্তে। শ্বেতা ও রুবেল দুজনকেই গোটা পুজো কাটাতে হল হাসপাতালেই। সকলের মতোই তাঁরাও প্ল্যান্ডেল হপিং সহ নানান প্ল্যান করে রেখেছিলেন। কিন্তু ভাগ্য যেন সাথ দিচ্ছে না তাঁদের।

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রুবেল। হাসপাতালের বেডে শুয়েই করলেন বিজয়ার পোস্ট অভিনেতার। জানালেন নিজের অসুস্থতার কথা। পাশাপাশি স্পেশাল ধন্যবাদ জানালেন তার জীবনসঙ্গিনী শ্বেতাকে। যিনি গোটা পুজোতে নিজের আনন্দকে বিদায় দিয়ে রুবেলের সুস্থতার জন্য উঠেপড়ে লেগেছেন। সৃজনের পোস্টে ফের ভক্তমহলে দুঃখের ছায়া। তিনি বলেন, শ্বেতা না থাকলে তিনি এই লড়াইটা চালিয়ে যেতে পারতেন না।

বর্তমানে ডেঙ্গু যেন মহামারীতে পরিণয় হয়েছে। বেশ কিছুদিন ধরেই ডেঙ্গির আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে। যা বেশ চিন্তায় ফেলে দিয়েছে সকলকে। আর সেই প্রকোপ পড়ল টলিউডেও। টলিউডের বেশ কিছুজনের ডেঙ্গি আক্রান্তের কথা আমরা শুনেছি। এবার জানা গেল, অভিনেতা রুবেল পুজোর আগেই ডেঙ্গিতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন। সারা পুজোটা তিনি হাসপাতালেই কাটিয়েছেন। এখনও সেই লড়াই চালিয়ে যাচ্ছেন।

Titli Bhattacharya