Bangla Serial

Neem Phuler Modhu: ঈশার উপর রেগে পর্ণা মা দুর্গার রূপ ধারণ করল! ঈশার বুকে গেঁথে দিল ত্রিশূল! ধামাকা পর্ব

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় সিরিয়ালগুলোর মধ্যে একটি হল ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu)। ধারাবাহিকটি দর্শকমনে বেশ ভালো জায়গা করে নিয়েছে। বিশেষ করে ধারাবাহিকের প্রধান লিড চরিত্রে থাকা পর্ণা (Parna) ওরফে পল্লবী শর্মা (Pallavi Sharma) দর্শকমনে ব্যাপক জায়গা করে নিয়েছে। ধারাবাহিকের গল্পও বেশ পছন্দ দর্শকদের। বর্তমানে ধারাবাহিকে ধামাকাদার পর্ব চলেছে।

পর্ণা ও সৃজন (Srijan) দুজনেই ডিভোর্সের পথে হাঁটছে। পর্ণা সৃজনকে ডিভোর্স না দিতে চাইলেও, সৃজনের মা এই ডিভোর্সের জন্য উঠেপড়ে লেগেছে। ছেলের বিয়ের প্রথমদিন থেকেই পর্ণাকে পছন্দ করে না কৃষ্ণা (Krishna)। পর্ণাকে বাড়ি থেকে তাড়িয়ে সৃজনের আবার বিয়ে দিতে চায় সে। যদিও পর্ণা খুবই ভালো মেয়ে, সে বাড়ির সকলকে আগলে রেখেছে।

যৌথ পরিবারে বিয়ে করার আশা নিয়ে এসে পর্ণা প্রতিদিনই সমস্যার মুখে পড়ে। কিন্তু নিজের বুদ্ধিতে পর্ণা এই যৌথ পরিবারকে কখনোও ভাঙতে দেয়নি। সে একজন গৃহিনী হয়ে যেমন সংসার সামলেছে, ঠিক সেরকম একজন সাংবাদিক হয়ে নিজের দায়িত্ব পালন করেছে। সৃজন ও পর্ণা দুজনেই দুজনকে খুব ভালোবাসে।

সৃজনকে কলকাতা আটকে রাখার জন্য পর্ণা একটি নাটক করেছিল, আর সেই নাটক ফাঁস হতেই বিপদ ঘনিয়ে আসে দুজনের সম্পর্কে। কৃষ্ণার কথায় সৃজন রেগে গিয়ে ডিভোর্স দেওয়ার সিদ্ধান্ত নেয়। আর তারমাঝেই আসে ঈশা। সে সৃজনকে সেই ডিভোর্স পাইয়ে দিতে সাহায্য করে। ঈশা সৃজনের ব্যবসায় সাহায্য করতে দত্ত বাড়িতে এসেছিল।

আরও পড়ুনঃ বিপদ যেন কাটছেই না! ফের হাসপাতালে নিম ফুলের মধুর ‘সৃজন’

ঈশা আসলে পর্ণাকে তাড়িয়ে তাঁদের ব্যবসা হাতিয়ে নেওয়ার মতলবে আছে আর তা পর্ণা ভালোমতোই জানে। ঈশা পর্ণার সামনেই সৃজনের কাছে আসার চেষ্টা করে। দত্ত বাড়ির পুজোর আনন্দে সকলে যখন মেতে ওঠে তখনও ঈশা পর্ণার ক্ষতি করতে চায়। এমনকি তাকে মারার প্ল্যানও করে। এবার পুজোয় নাচার সময় পর্ণা রেগে গিয়ে মা দুর্গার মতো রান্নার বড় খুন্তিকে ত্রিশূল মনে করে ইশার বুকের কাছে ধরে, যা দেখে ভয় পেয়ে যায় ঈশা। তবে কি এভাবেই ঈশাকে তাড়ানোর প্ল্যান করছে পর্ণা?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।