Bangla Serial

Soumitrisha Kundoo: অবশেষে জি বাংলা ছেড়ে স্টার জলসায় ধারাবাহিকে ফিরছে ‘মিঠাই’ সৌমীতৃষা! নায়ক আদৃত নয়

‘মিঠাই’ (Mithai) নামটির সাথে পরিচিত নয়, এমন মানুষ কমই রয়েছে। জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিকের মধ্যে একটি হল এই মেগা। ধারাবাহিকটির পাশাপাশি মেগাটে অভিনীত সকলেই দর্শকমনে বেশ ভালো জায়গা করে নিয়েছিল। আর তাই ধারাবাহিকটি শেষ হওয়ার এতো মাস পরেও ‘মিঠাই’কে ভোলেননি কেউই।

‘মিঠাই’এর মধ্যে দিয়ে সৌমীতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo) বিশাল জনপরিচিতি লাভ করেছেন। বর্তমানে তিনি দেবের সঙ্গে বড় পর্দায় পাড়ি দিয়েছেন। গল্পের মিঠাই ও সিডের (Sid) জুটি সকলের খুব প্রিয়। ‘সিধাই’ (Sidhai) জুটি দর্শকদের মনিকোঠায় এখনও জায়গা করে নিয়েছিল। দর্শকরা তাই আবারও এই জুটিকে পর্দায় দেখার অপেক্ষায় রয়েছেন।

Mithai Soumitrisha 1

সৌমীতৃষা কুণ্ডু বর্তমানে টলিউডের তাবড় তাবড় নায়িকাদের লিস্টে নাম লিখিয়েছে। তাঁর অসাধারণ অভিনয় দক্ষতা দর্শকদের মন কেড়েছে। বর্তমানেও সৌমীকে ‘মিঠাই’ নামেই বেশি সম্বোধন করেন ভক্তরা। এবার সামনে এল এক দারুন খবর। আবারও পর্দায় ফিরছেন সৌমী। তবে এবার জি বাংলায় নয়, স্টার জলসার পর্দায়।

স্টার জলসার এক রোম্যান্টিক কমেডি ধারাবাহিকে ফিরতে পারে মিঠাই ওরফে সৌমী। ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা শন ব্যানার্জির (Sean Banerjee) সঙ্গে ফিরছে ধারাবাহিকে এমনটাই শোনা যাচ্ছে। বহুদিন ধরে শনের ফেরার কথাও শোনা যাচ্ছে। তবে শন যে সৌমীর সঙ্গে ফিরছে, তা কল্পনাও করতে পারেনি কেউ।

আরও পড়ুনঃ ঈশার উপর রেগে পর্ণা মা দুর্গার রূপ ধারণ করল! ঈশার বুকে গেঁথে দিল ত্রিশূল! ধামাকা পর্ব

সৌমী নতুন সিরিয়ালে ফিরলে ‘মিঠাই শেষ হওয়ার পর সেটাই হবে তার কাছে একটা বড় চ্যালেঞ্জ কারণ মিঠাই চরিত্রের ইমেজ ভেঙে নতুন একটা চরিত্র তৈরি করা আর মিঠাই ভক্তদের সেটা গ্রহণ করতেও বেশ সময় লাগবে।এখন দেখার এই খবর কতটা সত্যিই।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।