Bangla Serial

শেষ হচ্ছে অনুরাগের ছোঁয়া! পরিবর্তে আসছে অত্যন্ত জনপ্রিয় এই জুটির নতুন ধারাবাহিক! নাম জানলে খুশি হবেন

জি বাংলা এবং স্টার জলসা (Star Jalsha) দুটি চ্যানেলেই তিনি মধ্যেই চলছে টিআরপির। কেউ ছাড়তে চায় না একটুও জায়গা। একে অপরের বিরুদ্ধে চলছে সেরা হওয়ার লড়াই। তাই নিজেদের চ্যানেলকে এগিয়ে রাখতে চ্যানেলগুলি সিদ্ধান্ত নিয়েছে যে ধারাবাহিকগুলি টিআরপি হারাচ্ছে তাদের বন্ধ করে দেওয়া। সেই কারণেই জানা গেছে শেষ হতে চলেছে জি বাংলার ধারাবাহিক ইচ্ছে পুতুল এছাড়াও ধারাবাহিক মিলিকে শেষ করবে চ্যানেল কিছু দিনের মধ্যেই।

আবার স্টার জলসাও অবলম্বন করছে সে একই পথ। ইতিমধ্যেই তারা শেষ করেছে ধারাবাহিক স্টার জলসার ধারাবাহিক সন্ধ্যাতারা। জানা গেছে তারা শেষবারের মতো সুযোগ দিয়েছে ধারাবাহিক তুমি আশে পাশে থাকলে ধারাবাহিকটিকে। যদি তাদের টিআরপি না বারে তবে চ্যানেল শেষ করার দেবে ধারাবাহিকটিকে। এছাড়াও সম্প্রতি গুঞ্জন শোনা যাচ্ছে প্রযোজনা সংস্থা করতে চলেছে অনেকেরই প্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। ধারাবাহিকের নতুন চমক অনেকেরই পছন্দ না হওয়ার কারণে এবং টিআরপি খানিকটা কমে যাওয়ার কারণেই এই সিদ্ধান্ত নিয়েছে প্রযোজনা সংস্থা।

তবে পুরনো ধারাবাহিকের জায়গা নিতে চলেছে নতুন ধারাবাহিকগুলি। ইতিমধ্যেই সন্ধ্যাতারাকে বিতাড়িত করে তার জায়গা নিয়েছেন টেন্ট সিনেমার নতুন ধারাবাহিক বঁধুয়া। ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন রেজওয়ান রব্বানী শেখ এবং জ্যোতির্ময়ী কুন্ডু। গতকালই মুক্তি পেয়েছে ধারাবাহিকটি। ধারাবাহিকের অন্যরকম কাহিনী মনে ধরবে দর্শকদের সেরকমই জানিয়েছে প্রযোজনা সংস্থা। তবে শুধু টেন্ট সিনেমাই নয়, আরও একটি জনপ্রিয় প্রযোজনা সংস্থা তাদের ধারাবাহিক নিয়ে আসছে স্টার জলসায়, আর তারা হলেন অ্যাক্রোপলিস প্রযোজনা সংস্থা।

তাদের নতুন ধারাবাহিকের প্রোমো তৈরি হয়ে গেছে ইতিমধ্যেই। ধারাবাহিকটিতে দেখা যেতে চলেছে জনপ্রিয় টেলি অভিনেতা গৌরব চট্টোপাধ্যায় এবং অভিনেত্রী ঋতব্রতা দেকে। জানা গেছে ধারাবাহিকটির প্রোমো আটকে ছিল বঁধুয়া ধারাবাহিকটির জন্য, কারণ চ্যানেল সময় নির্ধারণ করতে পারছিল না ধারাবাহিকটির। তবে বঁধুয়া ধারাবাহিকটির সম্প্রচারণ হওয়ার পরই খুব শীঘ্রই গৌরবের নতুন ধারাবাহিকের প্রোমো মুক্তি পাবে চ্যানেলে। তবে এই দুটিই নয়, আরও একটি ধারাবাহিক নিয়ে আস্তে চলেছে চ্যানেল।

আরো পড়ুন: দুই মেয়ের জন্য নাজেহাল!মেঘ সুস্থ হতে না হতেই ময়ূরীকে জন্য কান্নায় ভেঙে পড়লেন অনিন্দ্য বাবু! তবে কী মৃ’ত্যু হবে তার?

ধারাবাহিকটি প্রযোজনা করতে চলেছে ম্যাজিক মোমেন্ট প্রযোজনা সংস্থা। তাদের ধারাবাহিক জল থই থই ভালোবাসা বর্তমানে সম্প্রচারিত হচ্ছে স্টার জলসায়। সেই প্রযোজনা সংস্থার নতুন ধারাবাহিকের কাজ শুরু হতে চলেছে শীঘ্রই। জানা গেছে আসন্ন সেই ধারাবাহিকের জন্য তারা গুড্ডি ধারাবাহিকের সেটটি ভাঙার কাজ শুরু করেছেন ইতিমধ্যেই। সেট ভাঙতে সময় লাগবে প্রায় ২০ দিন। তারপরই সেখানে তৈরি হবে নতুন ধারাবাহিকের সেট এবং শুরু হবে অভিনেতা অভিনেত্রী চয়নের কাজ। তাহলে আপনারা কতটা উৎসাহী এই আসন্ন দুটি ধারাবাহিক দেখার জন্য?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী। আমার লেখা আরও পড়তে এখানে ক্লিক করুন।