Bangla Serial

মেঘের সন্তানকে পৃথিবীর আলোর দেখতে না দেওয়ার প্রতিজ্ঞা ময়ূরীর! পরিকল্পনা জেনে গেল লাল! কী হবে এবার?

জি বাংলার (Zee Bangla) জনপ্রিয় ধারাবাহিক ইচ্ছে পুতুল (Icche Putul) মেঘ এবং নীলের বিয়ে থেকে শুরু হয়েছে ময়ূরীর খেলা। ময়ূরীর একে অপরের এক চাল চেলে যাচ্ছে নীলকে মেঘের থেকে দূরে। করার বিয়েরদিন ময়ূরী চেষ্টা করে মেঘকে গুলি করে মেরে ফেলার কিন্তু ব্যর্থ হয়, তারপর সেটা দেখে ফেলেন মধুমিতা আর লালকে দিয়ে পুলিশকে ফোন করিয়ে গ্রেফতার করান ময়ূরীকে। ভাগ্যের জোরে বেঁচে যায় মেঘ কিন্তু অজ্ঞান গিয়ে পড়ে নীলের কোলে। তারপর জ্ঞান ফিরলে বিয়ের বাকি নিয়ম সেরে ফেলে মেঘ।

ওদিকে জেল ধরে নিয়ে চলে যায় ময়ূরীকে। প্রথমে সে কিছুই বলতে চায়না কিন্তু সে যখন দেখে কিছুতেই কাজ হচ্ছে না তখন সে জেলের মধ্যে মারামারি করে কয়েদি মোহিনী সঙ্গে। হাতাহাতির কারণে অনেক চোট লাগিয়ে নেয় ময়ূরী। ফলত হাসপাতাল ভর্তি করে পুলিশ। মেয়ের এই অবস্থা দেখে ভয় পেয়ে যায় মধুমিতা। সে তড়িঘড়ি মেঘের বাড়ি গিয়ে মেঘকে নিয়ে আসে ময়ূরীর সঙ্গে দেখা করার জন্য। ময়ূরীর অবস্থা দেখে মেঘ বুঝে যায় ময়ূরী নাটক করছে। তখন সে হাসপাতালে অনেক বলে রক্ত দিয়ে ফিরে যায় তার শশুরবাড়িতে।

কিন্তু সেখানে অনুষ্ঠান চলাকালীন সংজ্ঞা হারায় মেঘ। মেঘদের পরিস্থিতি দেখে তাকে হাসপাতালে ভর্তি করার সিদ্ধান্ত নেন মীনাক্ষী। মেঘের পরিস্থিতি দেখে কান্নায় ভেঙে পড়ে নীল। কিন্তু মীনাক্ষী তাকে সামলে মেঘকে নিয়ে যান হাসপাতালে। সেখানে গিয়ে তারা মেঘের চিকিৎসা করে জানতে পারেন অত্যাধিক পরিমাণে রক্ত দেওয়ার কারণে আজ মেঘের শরীরের এই অবস্থা হয়েছে। সেটা দেখে তিনি বাইরে গিয়ে সকলে জানায় আসল বিষয়টা। তিনি অনিন্দ্য বাবু আর মধুমিতাকে কঠিনভাবে জানিয়ে দেয় মেঘ আর কিছুতেই ময়ূরীকে রক্ত দিতে পারবেন না কারণ আর যদি মেঘ তাকে রক্ত দেয় তবে তার প্রাণ সংশয় হবে।

সেটা শুনে মধুমিতা অনিন্দ্য বাবুকে বলেন ময়ূরী জন্য অন্য লোক দেখতে। কিন্তু তখনই অনিন্দ্য বাবুকে হাসপাতালে থেকে ফোন করে জানানো হয় ময়ূরীর পরিস্থিতি ভালো না আর তাদের হাসপাতালের ব্লাড রাখার জায়গা নষ্ট হয়ে যাওয়ায় মেঘের দেওয়ার রক্তটাও নষ্ট হয়ে গেছে তাই তাকে এখনই আবার যেতে হবে মেঘকে নিয়ে। সেটা শুনেই ভেঙে পড়েন অনিন্দ্য। আসন্ন পর্বে আপনারা দেখতে চলেছেন এইসবই আসলে ময়ূরী পরিকল্পনা মেঘকে আনার জন্য কিন্তু সে তার পরিকল্পনায় ব্যর্থ হয়। তাই সে লালকে প্রেমের জালে ফাঁসিয়ে বিয়ে করে নেয় মেঘের কাছাকাছি থাকার জন্য।

আরও পড়ুনঃ শেষ হচ্ছে অনুরাগের ছোঁয়া! পরিবর্তে আসছে অত্যন্ত জনপ্রিয় এই জুটির নতুন ধারাবাহিক! নাম জানলে খুশি হবেন

কিন্তু সে জানতে পারে মেঘ মা হতে চলেছে তারপর ৬ মাস ধরে সে চেষ্টা করতে থাকে কিভাবে মেঘের আর বাচ্চাটার ক্ষতি করা যায়। সেটা নিয়েই চাল কষতে থাকে ময়ূরী। কিন্তু তার পরিকল্পনা জেনে যায় লাল। সে তাকে প্রশ্ন করে তার মানে ময়ূরী তাকে ভালোবেসে বিয়ে করেনি শুধু মেঘের ক্ষতি করার জন্য তাকে বিয়ে করছে। সেটা শুনে ময়ূরী তাকে বলে হ্যাঁ সে তাকে কখনও ভালোবাসেনি। সেটা শুনেই মন ভেঙে যায় লালের কিন্তু সে সিদ্ধান্ত নেয় তার যা হবে হবে কিন্তু সে কখনওই মেঘের আর মেঘের সন্তানের ক্ষতি হতে দেবে না। তাহলে কি মনে হয় আপনাদের এবার কি করবে লাল, মেঘকে বাঁচানোর জন্য?

Ruhi Roy

রুহি রায়, গণ মাধ্যম নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর পাশ। সাংবাদিকতার প্রতি টানে এই পেশায় আসা। বিনোদন ক্ষেত্রে লেখায় বিশেষ আগ্রহী।