Bangla Serial

জোড়া খুনের তদন্তে গিয়ে আক্রান্ত জগদ্ধাত্রী-স্বয়ম্ভু! হল প্রাণঘাতী হামলা! বেঁচে ফিরবে তো জ্যাস? আগামী পর্ব ফাঁস

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী। জি বাংলার পর্দায় চলা অ্যাকশনধর্মী এই ধারাবাহিকটি দর্শকদের চোখে দারুন জনপ্রিয়।‌ জগদ্ধাত্রীর মতো দাপুটে টেলিভিশন নায়িকা খুবই কম দেখেছে বাংলা ধারাবাহিক দুনিয়া। আর সেই কারণেই অত্যন্ত স্বল্প সময় এতটা জনপ্রিয় হয়ে উঠতে পেরেছে এই ধারাবাহিকটি।

এই ধারাবাহিকটি মূলত নায়িকা কেন্দ্রিক। নায়কের খুব বিরাট কোনও ভূমিকা এই ধারাবাহিকে নেই শুরু থেকেই। এই ধারাবাহিকের মূল নায়িকার চরিত্রে রয়েছেন জগদ্ধাত্রী। এছাড়াও আরও একটি নারী চরিত্র ভীষণরকম ভাবে গুরুত্বপূর্ণ এই ধারাবাহিকে আর সেটি হলো কৌশিকী মুখার্জির চরিত্র।

যদিও বর্তমানে এই ধারাবাহিকে স্বয়ম্ভুর চরিত্রটিকে কিছুটা হলেও গুরুত্ব দেওয়া হচ্ছে। আসলে গল্পের অনেকাংশই স্বয়ম্ভুর জীবনের সঙ্গে জড়িয়ে। জগদ্ধাত্রী এবং স্বয়ম্ভু দুজনে স্বামী-স্ত্রী হলেও তারা দুজনেই ক্রাইম ব্রাঞ্চ অফিসার। তবে অপরাধ দমন করার দিক দিয়ে হয়ত অনেকটাই এগিয়ে রয়েছে জগদ্ধাত্রী।

 কারা মারতে চায় জগদ্ধাত্রী-স্বয়ম্ভুকে?

কিছুদিন আগে পর্যন্ত স্বয়ম্ভুর মৃত্যু ঘিরে চলছিল বিশাল নাটক। সেই সময় কে মারতে চেয়েছিল স্বয়ম্ভুকে সেই সত্য প্রকাশ্যে চলে আসে। স্বয়ম্ভুর কাকাতো বোনের বর দেবু তাকে মারতে চেয়েছিল। এমনকি সে মেরে ফেলতে চায় জগদ্ধাত্রীকেও। যদিও সেই যাত্রায় বেঁচে ফেরে স্বয়ম্ভু।‌ দেবুকে হাতে নাতে ধরে জগদ্ধাত্রী।

আর এবার জগদ্ধাত্রীর বস সাধু দা তাকে সমুদ্র সৈকতে জোড়া খুনের তদন্তের দায়িত্ব দিয়েছেন। আর সেই রহস্য উদঘাটনেই স্বয়ম্ভুকে সঙ্গে নিয়ে সমুদ্র সৈকতে যায় জগদ্ধাত্রী।‌ কিন্তু সেখানে তাদের ওপর গুন্ডারা হামলা চালায়। তাদেরকে মেরে ফেলতে চায় তারা। কোনমতে পালিয়ে প্রাণ বাঁচায় জগদ্ধাত্রী-স্বয়ম্ভু। কারা মারতে চায় তাদের? শীঘ্রই মিলবে তার উত্তর।

Titli Bhattacharya