Bangla Serial

Shweta Bhattacharya: শেষ হচ্ছে সোহাগ জল, তার মাঝেই নতুন ধারাবাহিকে “জুঁই” শ্বেতা মৌ ভট্টাচার্য! নামও হয়ে গেলো ঘোষণা

স্টার জলসা (Star Jalsha) ব্যাক টু ব্যাক নতুন ধারাবাহিকের তালিকা নিয়ে তৈরি। এবার শুধু অপেক্ষা এক এক করে সেগুলোকে লঞ্চ করার। কিন্তু সমস্যা দেখা দিচ্ছে স্লটে। এবার এই সময়ের অ্যাডজাস্ট করতে গিয়ে বেশ জনপ্রিয় ধারাবাহিককে কিন্তু রীতিমতো কম্প্রোমাইজ করতে রাজি চ্যানেল। তবে তাতেও কি খুব একটা লাভ হচ্ছে?

কারণ অন্যদিকে জানা যাচ্ছে, বালিঝড়, সাধক রামপ্রসাদ, মেয়েবেলা এবং কমলা ও শ্রীমান পৃথ্বীরাজের মতো একাধিক ধারাবাহিক নামাচ্ছে স্টার জলসা। এর মধ্যে বেশ কিছু শুরু হয়ে গিয়েছে আর বেশ কিছু শুরু হবে। তাই নিয়েই টাইমিং এর ঠিকঠাক হিসেব করতেই চ্যানেলের ঘাম ছুটে যাচ্ছে।

তাই তার মাঝে আবার সমস্যা দেখা দিচ্ছে ব্লুজ প্রোডাকশন নিয়ে। আর এই নিয়ে গুঞ্জন তো আজ থেকে নয়, এত নতুন ধারাবাহিক যেগুলি প্রায় শুরু হয়ে গিয়েছে, তার মাঝেই শোনা যাচ্ছিল। কিন্তু এখনও ব্লুজ প্রোডাকশনের কাজ সামনে আসা তো দূর, সেই সম্পর্কে ঠিক করে কিছুই জানা যায়নি। আর এই নিয়েই টেলি পাড়ায় নতুন গুঞ্জন শোনা দিয়েছে।

শোনা যাচ্ছে যে ব্লুজ প্রোডাকশনের নতুন নতুন ধারাবাহিকে এখনও ঠিক করে কাস্ট হয়নি। কাস্টিং নিয়ে বেশ সমস্যা দেখা যাচ্ছে। আর এই কাস্টিং ফাইনাল না হওয়ার কারণে বেশ ভালো মতোই দেরী হচ্ছে এই ধারাবাহিকের। তবে গুঞ্জন শোন যাচ্ছে যে এই নতুন ধারাবাহিকে ফিরিয়ে আনা হবে শ্বেতা মৌ ভট্টাচার্য্যকে।

যমুনা ঢাকি, সিন্দুরখেলা, জয় কানহাইয়া লাল কি এবং তুমি রবে নীরবের মতো একাধিক জনপ্রিয় ধারাবাহিক তাঁর ঝুলিতে। কিন্তু এখন তাঁকে আবার খুব একটা দেখা যাচ্ছে না ধারাবাহিকে। তবে তাঁর অনুরাগীরা অধীর আগ্রহে বসে আছেন তাঁকে পর্দায় দেখার জন্য।

তবে এখনও অবধি এই বিষয়ে কেউ কিছু বলতে পারছে না কারণ এটি নিতান্তই একটি গুঞ্জন। তবে অনুরাগীরা এই গুঞ্জনের খবর পেয়েই বেশ খুশি। তাই এই গুঞ্জন সত্যি হলে তাঁদের আনন্দের সীমানা থাকবে না। তবে স্টার জলসাও এখন নিশ্চই অপেক্ষা করছে একটি ধারাবাহিক শেষ করার, তবেই এই প্রোডাকশনের কাজ নামাতে পারবে।
jol

TollyTales Entertainment Desk