Connect with us

    Bangla Serial

    Famous Couple Breakup: ‘সুস্থ প্রেম করতে চাই’! দিদি নাম্বার ওয়ানে সবকিছু ফাঁস করলো এই অভিনেত্রী! সোশ্যাল মিডিয়ার সেই প্রেম বাস্তবে কি ছিল নায়িকার অসুস্থতার কারণ?

    Published

    on

    couple breakup scaled

    ‘খড়কুটো’ ধারাবাহিকে একসঙ্গে অভিনয় করতে গিয়েই একে অন্যের প্রেমে পড়েন সায়ন্ত মোদক এবং প্রিয়ঙ্কা মিত্র। ছোট পর্দার ফ্লোর থেকেই তাঁদের প্রেমের শুরু। বহুবার সোশ্যাল মিডিয়ায় একসঙ্গে ভিডিয়ো করতে দেখা গিয়েছে তাঁদের। বহুবার তাঁদের একসঙ্গে খাওয়ার, ইচ্ছা মতো ঘুরতে বেড়ানোর ছবি প্রকাশ্যে এসেছে।

    তাই তাঁদের সম্পর্ক নিয়ে প্রায় সকলেই অবগত। এবার সেই প্রেমে চির ধরেছে। তাঁদের প্রেমের সম্পর্কের মতোই তাঁদের বিচ্ছেদের খবরটিও খুব দ্রুত ভাইরাল হয়েছে। হুদিন ধরেই অবশ্য ইনস্টাগ্রাম কিংবা ফেসবুকেও একসঙ্গে দেখা যাচ্ছে না তাঁদের। তাই অনেকেরই প্রশ্ন ছিল, হঠাৎ কোথায় গেলেন তাঁরা?

    তারপরই টলিপাড়ায় গুঞ্জন ওঠে, সায়ন্ত আর প্রিয়ঙ্কার নাকি বিচ্ছেদ হচ্ছে। তাঁদের প্রেমের সম্পর্কে নাকি চি়ড় ধরেছে। সত্যিই কি তবে সম্পর্কের পতন ঘটেছে? এরপরই তাঁদের প্রেমের সম্পর্কে সঠিক তথ্য পেতে বহু সংবাদমাধ্যম প্রিয়ঙ্কার সঙ্গে কথা বলতে চান। এরপরই এক সংবাদ মাধ্যমে তিনি তাঁর প্রেমের বিচ্ছেদ প্রসঙ্গে মুখ খোলেন। তিনি স্পষ্ট এ বিষয়ে জানালেন মিডিয়াকে।

    জানা গিয়েছে, বর্তমানে অভিনেত্রী অসুস্থ, ভুগছেন জ্বরে। প্রিয়ঙ্কা জানান, “আমি জানি না কেন এই কথা রটানো হচ্ছে। খুব অসুস্থ আমি। তবে যদি বিচ্ছেদ হয় নিশ্চয়ই আগামী দিনে জানতে পারবে সবাই। আবার একসঙ্গে থাকলেও জানা যাবে।’’ এই প্রসঙ্গেই প্রিয়ঙ্কা সাফ বললেন, ‘এই মুহূর্তে আমি এই বিষয়ে এর থেকে বেশি কিছুই বলতে চাই না।’

    WhatsApp Image 2023 04 19 at 17.20.55

    এরপর দিদি নম্বর ওয়ানে রোচনাকেও তিনি জানান, ‘আমি একটা সুস্থ প্রেম করতে চাই’। তাঁর এরূপ উত্তরে কিছুটা হলেও বিচ্ছেদের ইঙ্গিত পাওয়া যাচ্ছে। কারণ যদি তাঁদের মধ্যে সব ঠিক থাকত, তাহলে হয়তো প্রিয়াঙ্কা স্পষ্ট জানাতো সে কথা। কিন্তু বিচ্ছেদের কথা সরাসরি না বলতে পারায় এরূপ পরোক্ষ ভাবে উত্তর দিলেন তিনি। এমনটাই মনে করছেন অনেকে। তাঁদের দু’জনের সম্পর্কের জল কোন দিকে গড়ায়, এখন সেটাই দেখার অপেক্ষা।