জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

রোশনি বাইয়ের শিকার হয়ে বা ইজি হয়েছে গৌরী! বাইজি বাড়ির দরজা ভেঙে নিজের স্ত্রীকে সসম্মানে উদ্ধার করল ঈশান! টিভির আগেই ফাঁস

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় চলা জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে অন্যতম হলো গৌরী এলো (Gouri Elo)। জি বাংলার (Zee Bangla) এই ধারাবাহিকটি সম্পূর্ণভাবে আধ্যাত্মিক একটি ধারাবাহিক। অলৌকিকতার মোড়কে মোরা এই ধারাবাহিকটি‌ একটা সময় টিআরপি তালিকায় রাজত্ব করলেও এখন কিন্তু সেই লড়াইয়ে অনেকটাই পিছিয়ে পড়েছে। ঘুরে দাঁড়াতে পারেনি ধারাবাহিকটি।

উল্লেখ্য, এক‌ইসঙ্গে আধ্যাত্মিক এবং ভক্তিমূলক এই ধারাবাহিকটি কিন্তু অত্যন্ত অল্প সময়ের মধ্যেই দর্শকদের মনে জায়গা করে নিয়েছিল। খুবই অল্প সময়ের মধ্যে এই ধারাবাহিকটি তুমুল জনপ্রিয়তা অর্জন করে দর্শকদের মধ্যে। আর যার ফলস্বরূপ একটা সময় টিআরপি তালিকায় প্রথম পাঁচে থাকতো এই ধারাবাহিকটি।

কিন্তু এই মুহূর্তে অন্যান্য ধারাবাহিকের দাপটে পিছু হটেছে এই ধারাবাহিকটি। এই ধারাবাহিকের গল্পের অন্যতম গুরুত্বপূর্ণ অংশ মা ঘোমটা কালী। আর মা কালীর অংশ নায়িকা গৌরী এবং মহাদেবের অংশ ঈশান।গৌরী ও ঈশানকে সমস্ত বিপদের হাত থেকে বাঁচান ঘোমটা কালী। সেইসঙ্গে এই ধারাবাহিকে শুরু থেকেই মূল খলনায়িকা হচ্ছে শৈল মা। তিনি হচ্ছেন সম্পর্কে নায়ক ঈশানের পিসি। আসলে সমস্যা হচ্ছে তিনি নিজেকে ঘোমটা কালীর অংশ বলে মনে করলেও তার মধ্যে দেবীর শক্তি নেই।‌ আর তাই তিনি হিংসা করেন গৌরী ও ঈশানকে এবং তাদের ক্ষতি সাধন করতে চান। ‌

তবে এই গল্প বেশ কয়েক বছরের লিপ নিয়ে নিয়েছে এবং এই ধারাবাহিকে দেখানো হয়েছে ঈশান-গৌরীর কন্যা তারার জন্ম হয়েছে। আসলে ঘোমটা কালীই গৌরীর গর্ভে তারা রূপে জন্ম নিয়েছে। ইতিমধ্যেই তারার মধ্যে বিভিন্ন অলৌকিক ক্ষমতার প্রকাশ ঘটতে শুরু করেছে। তবে এবারে ভিন্ন বিপদে পড়েছে গৌরী, ঈশান এবং তারা। এক বা ইজির চক্করে পড়েছে গৌরী। সেই রোশনি বাই কার্যত বা ইজি বানিয়ে ছেড়েছে গৌরীকে। যদিও মেহেফিলে তাকে গান শোনাতে বললে কালীর গান গেয়ে শোনায় গৌরী। আর এর ফলে তার ওপর অত্যাচারের মাত্রা আরও বেড়ে যায়।

যদিও ঈশান সমানেই খুঁজে চলেছে গৌরীকে। পথ দেখাচ্ছে তারা। এরই মধ্যে একটি বা ইজি বাড়ির সন্ধান পায় ঈশান এবং তার সঙ্গে থাকা পুলিশরা। তন্ন তন্ন করে সেই বাড়িতে তল্লাশি চালিয়ে অন্য মেয়েদের উদ্ধার করা সম্ভব হলেও কোথাও খুঁজে পাওয়া যায় না গৌরীকে আসলে তাকে মুখ বন্ধ করে আটকে রাখা হয়েছে। গৌরীর চিৎকার কি কানে গিয়ে পৌঁছাবে ঈশানের? মায়ের আর্তনাদ কী শুনতে পাবে তারা? ঘোমটা কালী কি এই যাত্রায় বাঁচিয়ে দেবেন গৌরী কে? দেখতে হলে দেখুন গৌরী এলো (Gouri Elo)!

Ratna Adhikary