Bangla Serial

‘ময়ূরীকে বিয়ে করতে চাই, আশা করি তুমি বাধা হবে না’! সত্যি জেনেও মেঘকে ডিভোর্স দিচ্ছে নীল! প্রোমো থেকে নীলের মানসিকতায় বিরক্ত দর্শক

এই মুহূর্তে জি বাংলার পর্দায় (Zee Bangla) জমে উঠেছে ইচ্ছে পুতুল (Icche Putul) ধারাবাহিকটি। বলা যায় এই মুহূর্তে এই ধারাবাহিকের প্রতিটা পর্বই অত্যন্ত আকর্ষণীয় হয়ে উঠেছে। ‌ দুই বোনের গল্পে এই ধারাবাহিকের মূল নায়িকা মেঘ। আর বর্তমানে এই মেঘের জীবনের ওঠা পড়া এবং তার লড়াইকে ঘিরেই এগিয়ে চলেছে গল্প।

শুরুর দিকে এই ধারাবাহিক দর্শকদের মন সেই ভাবে জয় করতে না পারলেও এই মুহূর্তে কিন্তু এই ধারাবাহিকের গল্প বিশেষভাবে আকর্ষণ করছে দর্শকদের। এই ধারাবাহিকে বিভিন্ন সময় আমরা দেখেছি মেঘের নিজের মায়ের পেটের বোন ময়ূরী তার জীবন তছনছ করে দিতে উঠে পড়ে লেগেছে। এমন কি মেঘের জীবন বিধ্বস্ত করে দিতে সক্ষম‌ও হয়েছে।

কিন্তু বর্তমানের মেঘ কিন্তু প্রতিবাদী। সে আর মুখ বুজে অন্যায় সহ্য করে না।সাম্প্রতিক পর্বে দেখা যায় মেঘ ময়ূরীকে দিয়ে নীলের সামনে তার করার সমস্ত দোষ স্বীকার করিয়ে নিতে সক্ষম হয়। আর তারপর ভুল ভাঙে সৌরনীলের। সে বুঝতে পারে মেঘকে অপদস্থ করার জন্য এতদিন এই সমস্ত চক্রান্ত করেছে ময়ূরী।

কিন্তু মেঘকে ভুল বুঝে কম অপরাধ তো করেনি সে নিজেও! এরপর যখন নীল মেঘের কাছে ক্ষমা চাইতে আসে তখন নীলকে ফিরিয়ে দেয় মেঘ। কারণ সৌরনীলের করা এত অপমান সে এত স্বল্প সময়ে ভুলে যেতে পারেনি। তবে সম্প্রতি এই ধারাবাহিকের এমন একটি প্রমো প্রকাশ্যে এসেছে যা দেখার পর নির্দ্বিধায় নীলকে এই মুহূর্তে টেলিভিশনের সবথেকে খারাপ স্বামী বলে তকমা দিয়ে দিয়েছেন নেটিজেনরা।

সব থেকে অযোগ্য নায়ক সে এমনটাই বলছেন নেটিজেনরা। প্রত্যেক পদে মেঘকে ভুল বোঝাই তার জীবনের একমাত্র লক্ষ্য। এই মুহূর্তে মেঘ যে নির্দোষ সেই সব কিছুর প্রমাণ পেয়ে গিয়েছে নীল। কিন্তু তারপরেও মেঘের উপর মানসিক অত্যাচার বন্ধ করেনি সে। আসলে মেঘের প্রতি সৌরনীলের বিশ্বাসটা বড্ড ঠুনকো। একটু ধাক্কা লাগলেই ভেঙে চুরমার হয়ে যায়।

সাম্প্রতিক প্রোমোতে দেখা গিয়েছে নীল মেঘকে ডিভোর্স পেপারের সাইন করে মেঘের দিকে তা ছুড়ে দিয়ে বলে সে মেঘকে মুক্তি দিচ্ছে। জবাবে মেঘ নীলকে বলে ওঠে তাহলে এবার মেঘের প্রয়োজন সত্যিই ফুরোলো। আর তখনই সেখানে তাদের মধ্যে প্রবেশ করে ময়ূরী নীলকে জিজ্ঞাসা করে যে তাকে এখানে কেন ডাকা হয়েছে। তখন মেঘের সামনে নীল ময়ূরীর হাত ধরে মেঘের সামনে নিয়ে আসে আর মেঘকে বলে আমি ময়ূরীকে বিয়ে করবো। তুমি আর কোনদিনও আমাদের দুজনের মাঝখানে আসবে না। নীলের মুখে এমন কথা শুনে অবাক হয়ে যায় মেঘ। এটা কি ময়ূরীকে শাস্তিতে সৌরনীলের কোন‌ও পরিকল্পনা? নাকি সত্যিকারেই মেঘকে নিজের জীবন থেকে ছেঁটে ফেলতে চাইছে সৌরনীল?

Titli Bhattacharya