Bangla Serial

TRP: জোর ঝটকা খেল অনুরাগের ছোঁয়া! আউট সন্ধ্যাতারাও! জগদ্ধাত্রী, ফুলকি, নিম ফুলের মধুর জয়জয়কার টিআরপিতে

প্রত্যেক সপ্তাহের মতো এই সপ্তাহেও বৃহস্পতিবার প্রকাশিত হয়েছে টিআরপি তালিকা (TRP)। আসলে প্রত্যেক সপ্তাহের টিআরপির দিকে বিশেষভাবে নজর থাকে দর্শকদের। আবার তেমন‌ই নজর থাকে বাংলা ধারাবাহিকের (Bengali Serial) কলাকুশলীদের‌ও। প্রিয় ধারাবাহিকটি কত নম্বর পেল দেখতে হবে তো!

প্রসঙ্গত উল্লেখ্য, এই মুহূর্তে দুটি ধারাবাহিকের মধ্যে প্রথম স্থান নিয়ে হাড্ডাহাড্ডি লড়াই চলতে থাকে। একটি হল জলসার অনুরাগের ছোঁয়া আর অপরটি হল জি বাংলার জগদ্ধাত্রী। এই দুই ধারাবাহিকের প্রাপ্ত নম্বরের মধ্যে পার্থক্য ভীষণ‌ই সামান্য। আর এই সামান্য পার্থক্যের তারতম্যেই একজন প্রথম অন্যজন দ্বিতীয় স্থানে থাকছে প্রত্যেক সপ্তাহে।

গত সপ্তাহের টিআরপি তালিকা অনুযায়ী শীর্ষস্থানে ফিরে এসেছিল স্টার জলসার ধারাবাহিক অনুরাগের ছোঁয়া। ৮.২ রেটিং পয়েন্ট নিয়ে বাংলা টেলিভিশনের মাথায় ছিল এই ধারাবাহিকটি। ‌ মাত্র এক পয়েন্টের পার্থক্যে নীচে নেমে গিয়েছিল জি বাংলার মারকাটারি ধারাবাহিক জগদ্ধাত্রী। যদিও এই দুই ধারাবাহিকের মধ্যে দীর্ঘদিন ধরে টক্কর চলছে। আজ কেউ এগিয়ে যাচ্ছে তো পরের দিন কেউ পিছিয়ে পড়ছে। এমনকি বিগত দুই সপ্তাহ ধরে জি বাংলার নিম ফুলের মধুকে সরিয়ে প্রথম পাঁচের তালিকায় জায়গা করে নিয়েছিল স্টার জলসার ওপর ধারাবাহিক সন্ধ্যাতারা।

bengali serial trp 18 august 2023

কিন্তু চলতি সপ্তাহে ফের প্লট পরিবর্তন। অনুরাগের ছোঁয়া ফের হেরে গেল জগদ্ধাত্রীর কাছে। ৮.১ রেটিং পয়েন্ট নিয়ে চলতি সপ্তাহে টিআরপি টপার জগদ্ধাত্রী। ৮.০ দ্বিতীয় স্থানে নেমে গেছে জলসার অনুরাগের ছোঁয়া। পাঁচের তালিকা থেকে এই সপ্তাহের মতো বিদায় নিয়েছে সন্ধ্যাতারা। প্রথম পাঁচে ঢুকে পড়েছে জি বাংলার নিম ফুলের মধু। এই সপ্তাহে টিআরপি তালিকার প্রথম পাঁচে জয়জয়কার জি বাংলার। এই তালিকায় অনুরাগের ছোঁয়া ব্যতীত চারটি ধারাবাহিক‌ই রয়েছে জি বাংলার।

চলুন এক নজরে দেখে নেওয়া যাক চলতি সপ্তাহের টিআরপি তালিকা –

প্রথমঃ জগদ্ধাত্রী (৮.১)
দ্বিতীয়ঃ অনুরাগের ছোঁয়া (৮.০)
তৃতীয়ঃ ফুলকি (৭.৯)
চতুর্থঃ রাঙা বউ (৭.৫)
পঞ্চমঃ নিম ফুলের মধু (৭.৪)

Ratna Adhikary