জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

শেষ লিস্টে বাজিমাত! এবার ডাক্তার হবে দীপা, তৃতীয় লিস্টে নাম উঠলো নায়িকার

Anurager Chhowa Today Episode: সূর্য-দীপার সঙ্গে জোঁকের মতো লেগে আছে ইরা! সদ্য সূর্য-দীপার কলেজে গিয়ে এবার ল্যাব সহকারীর চাকরি নিয়েছে সে। সূর্যকে দীপার সঙ্গে একা না ছাড়ার পরিকল্পনা করেছে সে। বর্তমানে সূর্যকে নিয়ে চলছে ইরা ও দীপার টানাটানি। সব মিলিয়ে জমে উঠেছে স্টার জলসার (Star Jalsha) ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া'(Anurager Chhowa)

অনুরাগের ছোঁয়া আজকের পর্ব ২৫শে জুলাই (Anurager Chhowa Today Episode 25th July)

ধারাবাহিকের গল্প অনুযায়ী, এই মুহূর্তে সূর্যের আংশিক স্মৃতি ফিরে এসেছে। বর্তমানে সে সদ্য স্কুল পাশ ছাত্র হয়ে গিয়েছে। কারণ তারপর কোনও স্মৃতি ফেরেনি সূর্যের। সে পড়াশোনা ছাড়া কিছুই বোঝেনা। এদিকে, ভুলে গিয়েছে দীপা আর দুই সন্তানকে। সূর্যের ভুল যাওয়া স্মৃতির গল্প নতুন করে বুনছে দীপা।

দীপা চেষ্টা করছে সূর্যের সহপাঠী হয়ে ওঠার। তবে অনেকদিন পড়াশোনার চল ছিল না। এই বয়সে এসে ডাক্তারি পাশ করে নতুন করে পড়াশোনা শুরু করা বেশ চাপের। তবুও কাঁপা হাতে পরীক্ষা দিয়েছে দীপা। লিস্টে নাম বেড়ানোর সময় নাজেহাল কাণ্ড হয়েছে তার।

প্রথম লিস্টে নাম আসেনি। দ্বিতীয় লিস্টেও নাম আসেনি। তৃতীয় লিস্টের অপেক্ষা করেও যখন নাম আসেনি মন ভেঙে যায় দীপার। তারপরই জানা যায়, যান্ত্রিক গোলযোগের কারণে লিস্টের বাকি অংশ বেরোতে সমস্যা হয়েছে।

দীপা তখন মানসিক ভাবে জেরবার। প্রথম কয়েকটি লিস্টে দীপার নাম না থাকলেও, তৃতীয় লিস্টের শেষে দীপার নাম ওঠে। খুশির কান্নায় চোখ ভারী হয়ে আসে দীপার। সূর্যও শুভেচ্ছা জানায় দীপাকে। এবার থেকে একই কলেজে একযোগে ক্লাস করবে সূর্য-দীপা। ইনচার্জ হিসেবে থাকবে ইরা। একজন দেখার

Piya Chanda