Bangla Serial

Anurager Chhowa: বারংবার সতীত্বের প্রমান দিয়েও কোনও লাভ হয়নি! এবার সূর্যের সামনে বড় চ্যালেঞ্জ ছুঁড়ে দিল দীপা

পরপর ধামাকাদার পর্ব পর্দায় আসছে ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa) ধারাবাহিকের। একঘেয়ে পর্ব শেষ হয়ে এবার এতদিনের বিচ্ছেদের ইতি টানবে লেখক। দর্শকরা এই দিনটার জন্যই এতদিন অপেক্ষায় ছিলেন। আসতে চলেছে সূর্যের সামনে আসল সত্যিটা। মিশকার (Mishka) কথায় এতদিন সূর্য, (Surjyo) দীপা (Deepa) সহ বাড়ির সকলকে অবিশ্বাস করে গিয়েছে। সূর্যের কথায় সোনা ও রূপা দীপা ও কবিরের (Kobir) সন্তান। কারণ সূর্য জানত, সে কোনোদিনও বাবা হতে পারবে না।

সূর্যকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিল দীপা

বারংবার দীপা সূর্যের সামনে প্রমান দেওয়ার পরও সূর্য মানতে রাজি হয়নি যে সোনা-রূপা তার ও দীপার সন্তান। এবার বাধ্য হয়ে সূর্যকেই প্রমান দিতে বাধ্য করল। নিজের সন্তানকে ছিনিয়ে নেওয়ার পর দীপা আর চুপ থাকবে না। সূর্য যদি সত্যি সোনাকে নিজের কাছে রাখতে চায়, তাহলে সূর্যকে প্রমান দিতে হবে যে সোনা সূর্যের সন্তান। সূর্যের সামনে চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে এবার দীপা সমস্ত সত্যি সূর্যের মাধ্যমেই সামনে আনবে।

সূর্যের সামনে আসবে সকল সত্য

আমরা দেখেছি, সূর্য সোনা-রূপাকে নিয়ে অনেক দূরে চলে যাওয়ার পরিকল্পনা করে। কিন্তু মায়ের টানে দীপা সেখানে এসেই উপস্থিত হয়। সেখানেই পথে দুর্ঘটনায় দীপা আহত হয়। আর দীপাকে চিকিৎসা করে সূর্যই। এরপরই ধীরে ধীরে সূর্যের সামনে সকল সত্যির খোলসা হতে থাকে। সূর্য জানতে পারে কবির কোনোদিনও বাবা হতে পারবে না। এতদিন মিশকার কথা বিশ্বাস করে কবিরকে সোনা-রূপার বাবা বলে ভেবে এসেছে। এরপর সূর্য ঠিক করে সোনাকে সে নিজের কাছে রাখবে। কিন্তু এতকিছুর পর দীপা সোনা-রূপাকে আলাদা হতে দেবে না বলে ঠিক করে।

সন্তানদের নিয়ে দীপার সিদ্ধান্ত

লাবণ্য দীপাকে প্রশ্ন করে, যদি সোনাকে নিজের কাছে রাখার জন্য সূর্য বাধ্য করে দীপাকে, তাহলে সে কি করবে? তখনই দীপা সূর্যের সামনে এক বড় চ্যালেঞ্জ ছুড়ে দেয়। এতদিন দীপা সূর্যের সামনে নিজের সতীত্বের প্রমান দিয়ে এসেছে। এবার সূর্য যে সোনার বাবা, যে অধিকারে সূর্য সোনাকে নিজের কাছে রাখবে, তার প্রমান সূর্যকে দিতে হবে। সূর্যকে প্রমান করতে হবে সোনা তার মেয়ে। উল্লেখ্য, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’। উক্ত ধারাবাহিকে সোনা-রূপার এন্ট্রিতে মেগার টিআরপি অনেক বাড়ে।

ধারাবাহিকে আসবে লিপ?

ধারাবাহিকের গল্প এবার নিতে চলেছে নতুন মোড়। মিশকার সকল পর্দা এবার ফাঁস হতে চলেছে। সূর্যের সামনে আসল রিপোর্ট আসবে। শোনা যাচ্ছে, গল্প কিছুদিনের মধ্যে নিতে পারে বড় লিপ। আবার অনেকে এও বলছে, রূপা ভিলেনের চরিত্রে ফায়ার আসবে। মায়ের সাথে হওয়া ভুলের প্রতিশোধ নেবে সোনা ও সূর্যের উপর। যদিও এগুলি দর্শকদের নিজের ধারণা। তবে ধারাবাহিকে সূর্য-দীপার মিল হওয়ার পর কোনদিকে গল্প এগোবে, তাই দেখার অপেক্ষায় দর্শক। আর সেইদিন বেশি দূরে আর নেই।

Titli Bhattacharya