জয়েন গ্রুপ

বাংলা সিরিয়াল

এই মুহূর্তে

Bangla Serial

Rubel Das: সুখবর! ‘নিম ফুলের মধু’র ফ্লোরে ‘সৃজন’ রুবেল দাস! মহালয়ার শিব নিয়ে দিলেন বড় খবর

এই মুহূর্তে বাংলা টেলিভিশনের পর্দায় অন্যতম জনপ্রিয় ধারাবাহিক হল নিম ফুলের মধু (Neem Phuler Modhu) । এই ধারাবাহিকটি এই মুহূর্তে বর্তমানে টিআরপি (TRP) তালিকায় পঞ্চম স্থান দখল করেছে। বিগত দুই সপ্তাহ যাবত ধরে পঞ্চম স্থানেই রয়েছে পল্লবী শর্মা (Pallavi Sharma ) ও রুবেল দাস (Rubel Das) অভিনীত এই ধারাবাহিকটি। তীব্র জনপ্রিয়তার কারণেই এইটা সম্ভব হয়েছে।

প্রসঙ্গত উল্লেখ্য, এতদিন যাবত এই ধারাবাহিকের নায়িকা পর্ণাকে অর্থাৎ অভিনেত্রী পল্লবী শর্মাকে কিছুটা হলেও অতিরিক্ত দায়িত্ব নিয়ে এই ধারাবাহিককে এগিয়ে নিয়ে যেতে হচ্ছিল। কারণ শুটিং করতে গিয়ে পায়ে আঘাত পেয়ে গৃহবন্দি ছিলেন অভিনেতা রুবেল।

আসলে এই ধারাবাহিকের এক দৃশ্যে অনিভয় করতে গিয়ে পায়ে গুরুতর চোট পান তিনি। এরপর তাকে বাড়িতে সম্পূর্ন বিশ্রামে থাকার পরামর্শ দিয়ে ছিলেন চিকিৎসক। আর সেই মতোই বিরতি নিয়েছিলেন অভিনেতা। জানা যায়, এই ধারাবাহিকের জন্য মারপিটের একটি দৃশ্যের শুটিং করতে গিয়ে বাস থেকে লাফানোর একটি শট দেওয়ার সময় দুর্ঘটনার মুখে পড়েন রুবেল। আসলে যে জায়গায় তিনি লাফ দিয়েছিলেন সেই জায়গাটা এতটাই এবড়ো খেবড়ো ছিল যে বুঝতে না পেরে পা ঘুরিয়ে পড়ে যান তিনি। আর এর ফলে ভেঙে যায় অভিনেতার পায়ের গোড়ালির হাড় দুটো।‌

তবে এই দুর্ঘটনার কয়েক দিন পর থেকেই বাড়িতে বসে শুটিং করে পাঠাচ্ছিলেন অভিনেতা। আর যা এডিটিংয়ের সাহায্যে জুড়ে দেওয়া হচ্ছিল শুটিং ফ্লোরে করা শুটিংয়ের সঙ্গে।‌ তবে এবার দুর্ঘটনার দেড় মাস পর শুটিং ফ্লোরে ফিরলেন অভিনেতা। সশরীরে শুরু করলেন অভিনয়। তবে অবশ্যই সাবধানতা অবলম্বন করে। এই বিষয়ে একটি সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছেন একটি পায়ের হাড় ভেঙে গেলে তা জুড়তে চিকিৎসকের কথায় আনুমানিক তিন মাস সময় লাগে। তার সবে দেড় মাস হয়েছে। আরও দেড় মাস মতো তাকে সাবধানতা অবলম্বন করে বিশ্রাম নিয়ে চলতে হবে তবেই সম্পূর্ণভাবে সুস্থ হয়ে উঠবেন তিনি।

একই সঙ্গে অভিনেতার কথায় তিনি যে শুধুমাত্র একজন অভিনেতা তা নন একজন নৃত্যশিল্পীও বটে। এটাই তার রুটি-রুজি। আর সেই জন্যই তিনি এতটুকুও অসাবধান হতে চান না। একই সঙ্গে অভিনেতা তার এই কঠিন সময় তার পাশে থাকার জন্য নিম ফুলের মধু ধারাবাহিকের পুরো টিমকে কৃতজ্ঞতা জানিয়েছেন। তাকে এতটা ভালোবাসা দেওয়ার জন্যও কৃতজ্ঞতা জানিয়েছেন নিজের ভক্ত- অনুরাগী ও দর্শকদের। আর একজনের কথাও কিন্তু তিনি বলতে ভোলেননি। তিনি অবশ্যই অভিনেতার প্রেমিকা তথা জনপ্রিয় অভিনেত্রী শ্বেতা ভট্টাচার্য। রুবেলের এই কঠিন সময়ে তার পাশে প্রতিটা মুহূর্তে ছিলেন শ্বেতা। আর অভিনেতা সুস্থ হয়ে ফিরে আসার খবরে দারুণ খুশি তার ভক্তরাও।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।