Tollywood

Soumitrisha Kundoo: দেবের হাত ধরে ‘মিসেস প্রধান’! সৌমীতৃষার মধ্যে মিঠিকে খুঁজে পেল ভক্তরা! ফাঁস নতুন ছবি

আমাদের সকলের প্রায় ‘মিঠাই’ (Mithai) এবার এক অন্য রূপে ধরা পড়তে চলেছে। আসছে দেব (Dev) ও মিঠাই অভিনীত ছবি ‘প্রধান’ (Pradhan)। ছবির শুটিং চলছে বর্তমানে উত্তরবঙ্গে। পাহাড়ের সেই মনোরম প্রকৃতির সঙ্গে জোর কদমে শুটিং চালাচ্ছে ‘প্রধান’ এর গোটা টিম। সকলেই এখন মন দিয়ে করছেন তাদের শুটিং। বছরের সেরা ছবি গড়ে তোলার জন্য উঠেপড়ে লেগেছে গোটা ‘প্রধান’ টিম। এই প্রথম ছোট পর্দা ছেড়ে বড় পর্দায় পারি দিয়েছেন অভিনেত্রী সৌমীতৃষা কুণ্ডু (Soumitrisha Kundoo)।

বড় পর্দার নতুন জুটি ‘দেবতৃষা’

দেবের ছবির প্রয়োজনেই পাহাড়ি জায়গা বেছে নিয়েছেন পরিচালক অভিজিৎ সেন (Abhijit Sen)। প্রায় গোটা টিম এখন সেখানেই। পাহাড়েই দেখা হবে দেব ও সৌমীর। সিনেমায় সৌমীতৃষা ও দেব ছাড়াও থাকছেন তাবড় তাবড় অভিনেতা-অভিনেত্রীরা। ‘মিঠাই’ (Mithai) এর মাধ্যমে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছেন অভিনেত্রী সৌমী। আর তাই এক চ্যান্স দেবের সঙ্গে নায়িকা হিসাবে বড় পর্দায় অভিনয়ের সুযোগ পেলেন অভিনেত্রী। যদিও তা নিয়ে বহুজন বহু মন্তব্য করেন। তবে সেসবের তোয়াক্কা না করে নিজের নতুনভাবে আবার দর্শকদের সামনে তুলে ধরার জন্য প্রস্তুতি নিচ্ছেন সৌমী।

জোরকদমে চলছে ‘প্রধান’এর শুটিং

বড় পর্দায় দেবের সঙ্গে চলচিত্র দুনিয়ার শুভশ্রী, কোয়েল থেকে শুরু করে তাবড় তাবড় নায়িকারা কাজ করেছেন। পাশাপাশি কাজ করেছেন ছোট পর্দার শ্বেতাও। এবার পালা মিঠাই’এর। দর্শকরা এখন অধীর আগ্রহে বসে রয়েছেন নতুন জুটিকে পর্দায় দেখার জন্য। মিষ্টি মিঠাই নতুন রূপে ধরা দেবে ছবিতে। ইতিমধ্যে অনেকবারই সামনে এসেছে শুটিং’এর কিছু অংশ। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়, ‘প্রধান’এর শুটিং চলাকালীন একটি ভিডিও।

ছবির প্রয়োজনে সৌমীর নতুন লুক ভাইরাল

ভিডিওতে দেব ও সৌমীকে একসঙ্গে এতো কাছাকাছি দেখে উত্তেজিত হয়ে পড়েছেন দর্শকরা। দেখা গিয়েছে, শাখা-পলা হাতে মিঠাই দোলনাতে বসে আর দেব তাকে দুলিয়ে দিচ্ছে। দুজনের রোম্যান্টিকতায় ভরা সেই ছোট্ট দৃশ্য আপ্লুত করে সকলকে। সিনেমার গল্পের প্রয়োজনেই সৌমী শাখা-পলা অর্থাৎ বিবাহিত নারীর বেশ ধরেছেন। ছবিতে সৌমীর বিয়ে হবে দেবের সঙ্গে।

কি বলছেন মিঠাই ভক্তরা?

সৌমী তার ছবির জন্য যতই নিজেকে নতুন করে গড়ে তুলুক না কেন, মিঠাইকে যেন কেউই ভুলতে পারছে না। সৌমীর এই নতুন লুকেও মিঠাই’কেই খুঁজে পাচ্ছেন দর্শক। তার ভাইরাল হওয়া একটি ছবি দেখে সৌমীকে ‘মিঠাই’এর মতোই লাগছে বলে দাবি ভক্তদের। যেখানে সাথে রয়েছেন দেব ও সোহম। সোহম রয়েছে পুলিশের পোশাকে, সৌমী রয়েছেন বিবাহিত নারীর বেশে- হাতে শাখা – পলা, পরনে শাড়ি, চুল খোলা, হাতে একটি ব্যাগ, সাথে রয়েছেন দেব। আর এই ছবিতে সৌমীর এই লুক অনেকটাই মিঠাই’এর মতন এমনটাই দাবি অনেকের।
WhatsApp Image 2023 09 13 at 16.14.37

Titli Bhattacharya