Bangla Serial

Phulki: রোহিত মনের কথা ফুলকিকে বলার আগেই তাকে বাঁচাতে আগুনে ঝলসে যাবে ফুলকি? টিভির আগেই ফাঁস

১২ই জুন শুরু হয়েছে জি বাংলার (Zee Bangla) ধারাবাহিক ‘ফুলকি’ (Phulki)। প্রথমদিকে দর্শকদের বেশি পছন্দ না হলেও, দিনে দিনে জনপ্রিয়তা বেশ বাড়ছে ধারাবাহিকের। আমরা দেখেছি পরিস্থিতির চাপে পরে ফুলকি ও রোহিতে (Rohit) বিয়ে হয়ে যায়। কিন্তু রোহিতের মনে রয়েছে তার আগের স্ত্রী শালিনী। রোহিতের ভাই রুদ্র এই বিয়েটা হোক চায়নি। আসলে সে সম্পত্তির লোভে রোহিত ও জ্যেঠিমনিকে পরিবারের থেকে দূরে সরানোর প্ল্যানে রয়েছে।

রুদ্রের (Rudra) চক্রান্তের জেরে রোহিত ফুলকির উপর সন্দেহ করে। যদিও পরে আমরা দেখেছি, ফুলকি নিজেকে সঠিক প্রমান করেছে। অপরদিকে পরিবারকে একের পর এক বিপদ থেকে বাঁচিয়ে এসেছে ফুলকি। যা দেখে রোহিতের মনে ধীরে ধীরে জায়গা করে নেয় সে। ফুলকি বুঝতে পারে পরিবারের এসকল ক্ষতির পেছনে রয়েছে রুদ্র। কিন্তু সেটা সে এখনও প্রমান করতে পারেনি।

রুদ্র বহুবার চেষ্টা করে রোহিতকে মারার, কিন্তু প্রতিবারই সে ব্যর্থ হয়। উক্ত ধারাবাহিকে নায়ক রোহিতের চরিত্রে রয়েছে অভিষেক বোস (Abhishek Bose), যাঁর অভিনয় নিয়ে আলাদা করে কোনো কথা বলার প্রয়োজন নেই, এককথায় অনবদ্য। নেতাজি ফিরেছে এখানে এক আলাদাই রূপে। অন্যদিকে নায়িকা ফুলকির চরিত্রে নবাগতা দিভ্যানিকে (Divyani Mondal), যাঁকে দেখে মনেই হচ্ছে না, এটা তার প্রথম মেগা।

ফুলকির যেমন সুন্দর লিপসিং, তেমন সুন্দর এক্সপ্রেশন। একদিকে শান্ত, রাগী, অতীতের কিছু ঘটনায় মর্মাহত নায়ক, অপরদিকে চঞ্চল, খুশমেজাজী নায়িকা। দুই ভিন্ন মনের মানুষকে নিয়ে উক্ত ধারবাহিক ‘ফুলকি’র গল্প। ধীরে ধীরে তাদের মধ্যে দূরত্ব কমতে শুরু করেছে। একে ওপরের কাছাকাছি এসেছে। রোহিত বুঝতে পেরেছে, ফুলকি তাকে ভালোবেসে ফেলেছে। অপরদিকে রোহিতের মনেও ফুলকি জায়গা করে নিয়েছে। ফুলকি ও রোহিতের এই লাভ স্টোরি এগোনোর মাঝেই এল এক বড় বিপদ।

রুদ্র রোহিতকে মারার জন্য রোহিতের অফিসের রুমে আগুন জ্বালিয়ে দেয়। ফুলকি তখন রোহিতকে বাঁচাতে সেখানে এসে উপস্থিত হয়। জানলা ভেঙে রোহিতকে ওখান থেকে বের করে, কিন্তু নিজে সেই আগুনে আটকে পরে। আগুন আরও বেড়ে যায়, ফুলকি সেই আগুনের তাপে অসুস্থ হয়ে পরে। এবার রোহিত কি করতে চলেছে? সে কি করে ফুলকিকে বাঁচাবে? রোহিত নিজের মনের কথা ফুলকিকে বলার আগেই কি নতুন বিপদের সম্মুখীন হবে তারা? রুদ্রের চক্রান্তের হাত থেকে ফুলকিকে কিভাবে রক্ষা করবে রোহিত? আসছে ধামাকাদার পর্ব।

Ratna Adhikary