Bangla Serial

Neem Phuler Modhu: ব্যবসায় সৃজনকে সাহায্য করতে পর্ণা দিল শর্ত! ধূর্ত ঈশা জব্দ! ফাঁস কালকের পর্ব

ব্যবসার সুবিধার্থে এখন পর্ণাকে (Parna) ব্যবহার করছে কৃষ্ণা (Krishna)। সৃজনের (Srijan) ব্যবসার উন্নতি করার জন্য পর্ণার সাহায্য নিতে একপ্রকার বাধ্য হয়েছে কৃষ্ণা। এদিকে কিছুদিন আগেই পর্ণাকে ব্যবসা থেকে পুরোপুরি সরিয়ে দিয়েছিল কৃষ্ণা ও সৃজন। সৃজন ব্যবসার সাহায্যের জন্য ঈশা (Isha) নামের একজনকে আনে। কিন্তু ঈশার ডিজাইন কেউ পছন্দ করে না। সকলে পর্ণার ডিজাইন করা শাড়ি চেয়ে বসে। এমনকি এক গ্রাহকের বিয়েও আটকে যায়। পর্ণা শেষ মুহূর্তে সৃজনের মান রাখে।

জি বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘নিম ফুলের মধু’ (Neem Phuler Modhu)। ধারাবাহিকের নায়িকা পল্লবী শর্মা (Pallavi Sharma) ওরফে পর্ণা বাবা-মায়ের অদূরে মেয়ে। বিয়ের পর শ্বশুরবাড়িতে গিয়ে প্রতিদিন নিত্য নতুন লড়াইয়ের মুখোমুখি হতে হয় পর্ণাকে। সাহসী পর্ণা সবকিছু সামলে গোটা পরিবারকে আগলে রেখেছিল এতদিন। কিন্তু এই পর্নাকেই একেবারে সহ্য করতে পারে না পর্ণার শাশুড়ি কৃষ্ণা।

কৃষ্ণা তার ‘বাবু’ সৃজনের সঙ্গে অন্য মেয়ের বিয়ে দিতে মরিয়া হয়ে ওঠে। পর্ণাকে সৃজনের জীবন থেকে সরাতে কৃষ্ণা নানান চক্রান্ত করে। এমনকি সৃজনের অন্যত্র বিয়েও দিতে যায়। যদিও সৃজন পর্ণাকেই ভালোবাসে। কিন্তু বর্তমানে মায়ের কথায় সৃজন পর্ণাকে ভুল বুঝছে। পাশাপাশি পর্ণার কষ্ট করে দাঁড় করানো ব্যবসা থেকে পর্ণকেই সরিয়ে দেয়। কিন্তু সম্প্রতি পর্ণার ডিজাইন করা শাড়ি না হলে ব্যবসার অনেক ক্ষতি হয়ে যাবে জেনে পর্ণার কাছে সাহায্য চায়।

সৃজনের থেকে বারংবার অপমানিত হয়ে পর্ণা সাহায্য করবে না বলে জানায়। এদিকে কৃষ্ণা ছেলের ভালোর জন্য নিজের রূপ পাল্টে পর্নাকে বোঝাতে শুরু করে। আমরা এও জানি, ঈশা বলে মেয়েটি সৃজনের ব্যবসার সাহায্য করতে নয়, পর্ণাকে তাড়িয়ে ব্যবসার মালিক হতে এসেছে। পর্ণাকে সরানোই ঈশার একমাত্র লক্ষ। আর এই ঈশার জন্য পর্ণাকে অনেক অপমানিত হতে হয়। তাই এবার সৃজনকে সাহায্যের বদলে পর্ণা তার সামনে শর্ত রাখল।

পর্ণা জানায়, সে সৃজনকে ব্যবসায় সাহায্য করবে। ডিজাইন সে বানিয়ে দেবে কিন্তু তারজন্য সৃজনকে তার একটি কথা রাখতে হবে। এই ডিলটায় ঈশাকে কোনওভাবে জড়িত রাখলে হবে না। কারণ পর্ণা ঈশাকে নিয়ে কাজ করবে না। তবে কি সৃজন পর্ণার কথায় রাজি হবে? আর যদি রাজি হয়, তবুও কি ঈশা এতো সহজে পর্ণাকে ছেড়ে দেবে? পর্ণাকে জব্দ করতে আবার কোন ষড়যন্ত্র বাঁধবে ঈশা? এবার তাই দেখার।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।