Tollywood

Soumitrisha Kundoo: এইটুকু বানানও ভুল? শুভশ্রী গাঙ্গুলির ছেলের জন্মদিনে ‘কাণ্ড’ ঘটাল সৌমীতৃষা! তেড়ে গেল নেটিজেন

ছোট্ট ইউভানের (Yuvaan) বয়স ছুঁলো এবার তিন’এ। রাজ-শুভশ্রীর (Raj-Subhashree) ছেলে ইউভান এবার দাদা হতে চলেছে। এর পরের বছর সাথে থাকবে তার ছোট্ট বোন বা ভাই। মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর ‘জুনিয়র’ রাজের জন্মদিন ছিল। ছেলের জন্মদিন উপলক্ষে বিরাট পার্টির আয়োজন করেছিলেন জনপ্রিয় পরিচালক রাজ ও অভিনেত্রী শুভশ্রী।

জন্মদিন পার্টিতেই বন্ধুদের সঙ্গে ব্যাটম্যান লুকে ডান্স ফ্লোর কাঁপাতে দেখা গেল ইউভানকে। সেই পার্টির ভিডিও ও ছবি রাজ-শুভশ্রী দু’জনেই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। সেখানে দেখা যায়, ডান্সফ্লোরে রয়েছে সব সুপারহিরো অর্থাৎ ব্যাটম্যান, স্পাইডারম্যান, সুপারম্যান, হাল্ক। ছোট্ট ইউভানের সঙ্গে নাচছে তার ছোট্ট বন্ধুরাও। কোমর দোলাতে ভোলেননি মা শুভশ্রীও।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার সাথে সাথে বড় ও ছোট উভয় পর্দার তারকারাই ছোট্ট ইউভেনকে বার্থডে উইশ করে। উইশ করেছিলেন জনপ্রিয় নায়িকা সৌমীতৃষা কুণ্ডু। কিন্তু সেখানেই হল গন্ডগোল। ছোট্ট ইউভানের জন্মদিনে তার নামটা ভুল লিখে ফেললেন সৌমী। লিখলেন, ‘happy birthdayyy yuhaan!’ সৌমীর উইশ নজর এড়ালো না কারোর। সঙ্গে সঙ্গে কিছু নেটিজেন সৌমীর ভুল ধরিয়ে দিলেন তাঁরই কম্যান্টে।

soumitrisha kundoo wish for yuvaan

আমরা সাধারণত তাড়াহুড়িতে অনেক ভুল জিনিস লিখে ফেলি, বানানও ভুল করে থাকি। এটা খুবই সাধারণ। তাই এই ভুল হওয়া অস্বাভাবিক কিছু নয়। কিন্তু এই সাধারণ ভুলটা যখন কোনও তারকার দ্বারা হয়ে যায়। তখনই সেটা অসাধারণ হয়ে পরে। কিন্তু কেন? তার উত্তর যদিও নেই। হতে পারে সৌমী মিষ্টি করে ছোট্ট ইউভানকে ‘ইউহান’ বলে ডেকেছেন। আবার হতে পারে তিনি তাড়াহুড়ো বশত কম্যান্ট করতে গিয়ে ভুল করে লিখে ফেলেছিলেন।

উল্লেখ্য, মঙ্গলবার জন্মদিনের পার্টিতে ব্যাটম্যান থিমের ড্রেস ছিল। আর তাই ইউভানকেও এদিন ব্যাটম্যানের পোশাকে দেখা গিয়েছে। কালো শার্ট প্যান্টের সঙ্গে গলায় স্কার্ফ বাঁধা ছিল তার, সাথে শার্টে ছিল ব্যাটসম্যান লোগো। পাশাপাশি শুভশ্রী ও রাজও পরেছিলেন কালো পোশাক। সকল ছবি ও ভিডিওতে ভালবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। তারকা থেকে অনুরাগী কেউ ভোলেননি ইউভানকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে।

Ratna Adhikary