Bangla Serial

এবার বটু সোনার খেল খতম, ফাঁদে ফেলতে বড় চাল পর্ণার! চয়নের সঙ্গে সৃজনের জায়গায় সামিল সন্দীপনও

বাংলা টেলিভিশনের পর্দায় জি বাংলায় (Zee Bangla) এই মুহূর্তে নিম ফুলের মধুর (Neem Phuler Modhu) মতো ধারাবাহিকটি অন্যতম জনপ্রিয় ধারাবাহিকের শিরোপা ছিনিয়ে নিয়েছে। দর্শকদের কাছে ভীষণ রকম জনপ্রিয় এই ধারাবাহিকটি। এক ধারাবাহিকের এক একটি পর্বে রয়েছে এক এক রকম চমক।

এই ধারাবাহিকটির ঘটনা প্রবাহ দর্শককে এই ধারাবাহিকটি দেখতে বাধ্য করেছে। একের পর এক সমস্যার সমাধান করে পর্ণা দিল জিতে নিয়েছে দর্শকদের। সেই সঙ্গে রয়েছে একের পর এক ধামাকাদার সব পর্ব। টানটান উত্তেজনা।

আসলে এই ধারাবাহিকে নায়ক, নায়িকা, যৌথ পরিবার, খলনায়িকা সব ক্ষেত্রটাই ভীষণভাবে শক্তপোক্ত হ‌ওয়ায় তা আর‌ও বেশি করে দর্শকদের মনোরঞ্জন করছে। নিত্য নতুন চ্যালেঞ্জের মুখোমুখি পড়তে হয় দত্ত বাড়ির বউমা পর্ণাকে। এই ধারাবাহিকটির গল্পে পর্ণা ও সৃজনের জীবনে রয়েছে একজন খলনায়ক ও খলনায়িকা। তিন্নি ও সুপ্রকাশ বটব্যাল ওরফে তিন্নির বটুসোনা‌।

এই দুজনের ষড়যন্ত্রেই চাকরি হারায় সৃজন। সৃজনের পাশে দাঁড়াতে পর্ণা শাড়ি ব্যবসার মালিক হওয়ার ভান করে সৃজনকে চাকরি দেয়। সৃজনকে ওই ব্যবসার বেঙ্গল জোনের প্রধান হিসেবে নিয়োগ করে। কিন্তু তিন্নি এবং সুপ্রকাশ বারবার বাধা দিয়ে পর্না ও সৃজনের সামনে বিভিন্ন নতুন নতুন বিপদ উপস্থিত করে। যদিও সফলভাবে সব চ্যালেঞ্জের মোকাবিলা করেছে পর্ণা। আর এবার বটু সোনাকে ফাঁদে ফেলার পরিকল্পনা করেছে পর্ণা।

বটুকে ফাঁদে ফেলার পরিকল্পনা

সন্দীপনকে দিয়ে পর্ণা ফোন করায় সুপ্রকাশ বটব্যালকে এবং বলতে বলে যে কলকাতা শহরের সমস্ত নামিদামি ব্যবসায়ীদের নিয়ে একটি ইন্টারভিউ পর্বের আয়োজন করা হচ্ছে আর সেখানেই আমন্ত্রণ জানানো হয় সুপ্রকাশ বটব্যালকে। আর সেখানেই বটু সোনাকে ফাঁদে ফেলার পরিকল্পনা করেছে পর্ণা। কী হবে এবার?

Ratna Adhikary