Bangla Serial

Mithai Actress: নতুন সিরিয়ালে ফিরছেন জি বাংলার জনপ্রিয় নায়িকা! ছিলেন মিঠাই সিরিয়ালে

নতুন বছরের শুরুতে বাংলা বিনোদনের চ্যানেলগুলিতে আসছে এক গুচ্ছ নতুন ধারাবাহিক (Bengali Serial)। টিআরপি একটু এদিক-ওদিক হলেই ভ্রূকুটি দিচ্ছে চ্যানেল কর্তৃপক্ষ। আর তাতেই ঝাঁপ পড়ছে বেশ কিছু মেগা ধারাবাহিকের। টিআরপির (TRP) রেষারেষির জেরে এখন কোনও সিরিয়ালের এক বছর টেকা দায়! গত কয়েক মাসে একের পর এক ধারাবাহিক বন্ধ হয়েছে টলিপাড়ায়।

সমান তালে আগমনও হয়েছে একাধিক সিরিয়ালের। স্টার জলসা, জি বাংলা বা কালার্স ও সান! সর্বত্রই এক দৃশ্য। তবে এবার খবর, এককালীন বহুল জনপ্রিয় একটি সিরিয়ালে নায়িকা ফের কামব্যাক করছেন টেলিদুনিয়ায়। চলতি বছরের ফেব্রুয়ারী মাসের পর থেকে ছোট পর্দা থেকে খানিক দূরেই ছিলেন তিনি। আর তারপর এই প্রত্যাবর্তন।

জি বাংলার ‘জীবন সাথী’ ধারাবাহিকের প্রিয়মকে মনে আছে? যে সিরিয়ালে অভিনয় করে প্রথম নজর কেড়েছিলেন অভিনেত্রী দিয়া বসু। নায়িকা দর্শক মহলে জনপ্রিয়তা অর্জন করেছিল এই চরিত্রে অভিনয় করেই। তারপর তাঁকে দেখা গিয়েছিল কালার্স বাংলা জনপ্রিয় সিরিয়াল ‘ক্যানিং-এর রিনু’-তে। আর এবার নায়িকা ফিরতে চলেছেন সান বাংলার নতুন ধারাবাহিকে। এই সিরিয়ালে তাঁর বিপরীতে নায়ক হিসেবে থাকবেন অভিনেতা ইন্দ্রনীল চট্টোপাধ্যায়।

দিয়াকে শেষবারের জন্য ছোট পর্দায় দেখা গিয়েছিল ‘ক্যানিং এর রিনু’ সিরিয়ালে। গত বছর অগস্ট মাসে শুরু হয়েছিল ধারাবাহিকের পথ চলা। কিন্তু চলতি বছরের ফেব্রুয়ারিতে ‘নায়িকা নম্বর ১’ ধারাবাহিকের আগমনে লাইনচ্যুত হয় এই সিরিয়াল। শুরুতে অনেকে ভেবেছিল হয়ত সময় বদল হতে পারে এই মেগার। তবে সবাইকে চমকে দিয়ে ভারতলক্ষ্মী স্টুডিও-তে শেষদিনের শ্যুটিং সেরেছিলেন সায়ন-দিয়ারা।

অন্যদিকে, এই ‘নায়িকা নম্বর ১’ এই নায়ক হিসেবে আত্মপ্রকাশ করেছিলেন অভিনেতা ইন্দ্রানীল চট্টোপাধ্যায়ও। সদ্য শেষ হয়েছে সেই ধারাবাহিক। তারপর নিজের পরবর্তী প্রজেক্টে দিয়ার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন নায়ক। তাঁদের বড় পর্দায় দেখতে মুখিয়ে রয়েছেন সিরিয়াল প্রেমীদের একাংশ।

Ratna Adhikary