Bangla Serial

Neem Phuler Modhu: বাড়ি থেকে পালিয়ে যাবে রুচি! বন্ধুকে খুঁজতে গিয়ে অপরাধে জড়িয়ে পড়বে পর্ণা! কাল ধামাকা পর্ব

জি বাংলার ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকে দেখা গেছে যে প্রথমে মিথ্যে ষড়যন্ত্রের ফাঁদে সৃজনকে ফেলে ইশা। তারপর ইশা ও পর্ণার শাশুড়ি কৃষ্ণা মিলে সৃজন ও পর্ণার ডিভোর্সের জন্য প্ল্যান করতে থাকে। সৃজনের সই করা ডিভোর্স পেপার পাঠিয়ে দেওয়া হয় পর্ণার কাছে। পর্ণা বিশ্বাস করে না যে সৃজন নিজে এই সই করেছে। কিন্তু পরে সে ঠিক করে যে সৃজন পারলে সেও নতুন করে নিজের জীবন শুরু করবে।

এই মুহূর্তে বিয়ের মরশুম চলছে দত্তবাড়িতে। রুচিরার সঙ্গে দেওর চয়নের বিয়ে দিয়েছে পর্ণা সবার মতের বিরুদ্ধে গিয়ে। আর সেই থেকেই সৃজন-পর্ণার দূরত্ব বাড়ছে। সৃজনও ভাইয়ের বৌ হিসাবে রুচিকে মানতে পারেনি। তাই সে নিজেই বলে দেয় যে পর্ণা একটা সম্পর্ক জুড়তে গিয়ে আরেকটা ভেঙে ফেলছে। আর সেই থেকেই রেষারেষি শুরু দুজনের। এবার তারা বিয়ে করবে।ইশা সৃজনকে বাধ্য করেছে তাকে বিয়ে করতে। আর এটাকেই পর্ণা ভেবেছে সৃজন সত্যিই ইশাকে ভালোবেসে ফেলেছে। তাই সে কার্তিক গুণ্ডাকেই বিয়ে করতে রাজি হয়। যদিও পর্ণার আসল উদ্দেশ্য ছিল সকলের সামনে সৃজনকে দিয়ে সত্যিটা বলানো যে সৃজন পর্ণাকেই ভালোবাসে। এদিকে সৃজন মুখ খুললেই ফাঁস হবে ইশার চক্রান্ত।

ওদিকে টিআরপি বাড়াতে গল্পে এক্সট্রা ট্যুইস্ট আনছে সিরিয়াল নির্মাতারা। ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের সেই নতুন ট্যুইস্টে সাড়া ফেলেছে দর্শক মহলে। ‘নিম ফুলের মধু’ ধারাবাহিকের গল্প নতুন পথে গড়াবে প্রোমো থেকে তার ইঙ্গিত পাওয়া গেছে। প্রোমোতে দেখা যায় যে নিজেরই বন্ধু রুচিরা মিত্রকে খুনের দায়ে গ্রেফতার হল সাংবাদিক আলোকপর্ণা দত্ত। এবার শেষে পুলিশের গাড়িতে করে থানায় এসেছে পর্ণা। মনে মনে ভগবানকে স্মরণ করে সে বলছে, ‘এ তুমি কী করলে জগ্গু দাদা? আমি যে নির্দোষ! সৃজন তুমি কোথায়?’ আর সৃজন তখন খবর পেয়ে স্ত্রীকে বাঁচাতে তৈরী। বলে, ‘আমি আসছি পর্ণা।’ বাইক চালিয়ে সে রওনা দেয় থানার উদ্দেশ্যে।আদৌ বাঁচাতে পারবে কিনা সেটা সময় বলবে। তবে দর্শক অবাক রুচি আর পর্ণার সম্পর্কের বদল দেখে। কিন্তু কেউ কেউ অনুমান করছে যে এটাও ইশার চক্রান্ত। রুচি মারা যায়নি।

এবার জানা যাক নিম ফুলের মধু সিরিয়ালের আগামী পর্বের আপডেট। আগামী পর্বে দেখা যাবে হঠাৎ করে রুচিরার ফোনে একটা অজানা নাম্বার থেকে ফোন আসে। তারপর রুচি কথামতো এক জায়গায় পর্ণাকে নিয়ে আসে। পর্ণা যখন রুচিকে প্রশ্ন করে যে কথা বল তখন রুচি পাল্টা তার বন্ধুকে প্রশ্ন করে আপনি কে? তখন পাশ কাটিয়ে কেউ বলে চলে যায় আমি বোম স্বপন। এটা শুনে রুচি ভয় পেয়ে যায়। পর্ণা তার বন্ধুকে এক বিশেষ জায়গায় যাওয়ার নির্দেশ দিয়ে দেয়। পাশ থেকে দাঁড়িয়ে লুকিয়ে সবকিছু শুনছে মৌমিতা এবং ইশাকে তা জানিয়ে দেয়। এদিকে ইশা আবার মন্ত্রীর ছেলেকে হাত করার জন্য খুব সুন্দর ড্রেস পরে যায় সেখানে এবং তাকে বলে আজ বোম স্বপনের ভয়ে রুচি বাড়ি থেকে পালিয়ে যাবে আর বাকিটা তো তুমি নিশ্চয়ই বুঝতে পারছ তাই না?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।