Bangla Serial

Anurager Chhowa: ডিএনএ টেস্ট! অবশেষে সূর্য মিশকা আর সন্তানের দায়িত্ব নিতে রাজি হল! ফাটাফাটি পর্ব আজ

স্টার জলসার (Star Jalsha) জনপ্রিয় ধারাবাহিক ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager chhowa)তে চলছে ধামাকাদার পর্ব। শেষমেশ সূর্য (Surjyo) ও দীপার (Deepa) মিল হতে চলেছে। সেনগুপ্ত বাড়ির সকলে আবার তাদের বিয়ে দিতে চলেছে। সেই বিয়ের অনুষ্ঠানে সেজে উঠেছে গোটা সেনগুপ্ত পরিবার। সকলের আনন্দে মেতে উঠেছে। দীপাকে বৌয়ের সাজে সাজিয়েছে লাবণ্য।

সকলের এই খুশির আমেজ যে বেশিক্ষণের নয়, তা ইতিমধ্যে বুঝে গিয়েছে দর্শক। মিশকা (Mishka) এতদিন সূর্যকে মিথ্যা রিপোর্ট দেখিয়ে দীপাকে দূরে রাখে। এতদিন পর সব সত্যি সামনে আসতে যখন সূর্য ও দীপা এক হয়, তখন মিশকা আরও এক বড় ছক কষে। সূর্যের স্পার্ম দিয়ে সাইন্সের সাহায্য নিয়ে সূর্যের সন্তানের মা হতে চলেছে মিশকা। আর সেই কথা আগেই সূর্যকে জানায় মিশকা। সূর্য মিশকাকে বন্ধু ভেবে এসেছে, তাই মিশকার কোনও কথাই সে বিশ্বাস করেনি।

দীপা চালাকি করে মিশকার সমস্ত মতলব সকলের কাছে ফাঁস করেছে। তবে যে প্রেগ্নেন্সিকে সকলে মিথ্যা মনে করছে, সেটা যে সত্য তা এখনও কেউ জানে না। যদিও বৈধ ভাবে মিশকা সূর্যের সন্তানের মা নয়। কিন্তু এখনও এর পেছনে আসল কারণ কি তা সামনে আসেনি। মিশকা তাই এবার সূর্যের ডিএনএ টেস্ট করতে উঠেপড়ে লেগেছে। মিশকা জানে, ডিএনএ টেস্টে প্রমান হলেই সকলে সূর্যকে ভুল বুঝবে। দেখা যায়, সূর্যকে ডিএনএ করতে রাজি করানোর জন্য মিশকা তার বসের কাছে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

মিশকা বসকে অনুরোধ করে সূর্যকে ডিএনএ টেস্টে রাজি করতে। নিজের কোম্পানির কথা ভেবে বস মিশকার কথায় রাজি হয়ে যায়। এবার ফাঁস হল ধারাবাহিকের আগামী পর্ব। দেখা যায়, সূর্য ঠিক যখন দীপাকে সিঁদুর পড়াতে যাবে, তখনই মিশকা মণ্ডপে এসে হাজির। মিশকার সাথে এসেছে তার বসও। বসের কথায় সূর্য রাজি হয় ডিএনএ টেস্ট করতে। কিন্তু সূর্য জানে, মিশকার গর্ভের সন্তান সূর্যের নয়। তবে মিশকার এতো কনফিডেন্স দেখে দীপা একটু ভয় পায়। সকলের মনেই সন্দেহ জাগে।

সূর্য মিশকার আসল পরিকল্পনার কথা কিছু না জেনেই মিশকার সামনে চ্যালেঞ্জ ছুড়ে দেয়। মিশকা সূর্যকে বলে যদি এই সন্তান তার প্রমান হয়, তাহলে সন্তানের সকল দায়িত্ব সূর্যকেই নিতে হবে। সূর্য মিশকার কথায় রাজি হয়। তবে কি মিশকার চালাকি কেউ ধরতে পারবে না? আবারও কি বিচ্ছেদ হবে সূর্য-দীপার? মিশকার সন্তানের দায়িত্ব নেবে সূর্য? নাকি দীপা আবারও প্রমান করে দেবে, মিশকা সব মিথ্যা বলছে? দর্শকদের মনে এখন হাজারও প্রশ্ন।

Titli Bhattacharya