Bangla Serial

ঈশার ব্রেনওয়াশে ডিভোর্স চাইছে সৃজন! খোরপোষে পর্ণার দাবিতে মাথা ঘুরে গেল সৃজন ও শাশুড়ির! জম্পেশ প্রোমো

এই মুহূর্তে দারুন উত্তেজনা বহুল ধারাবাহিক নিম ফুলের মধু (Neem Phooler Madhu)। এই ধারাবাহিকটি (Serial ) দর্শকদের এতটাই পছন্দের যে তারা এই ধারাবাহিকের একটি পর্বও মিস করতে চান না। দর্শকরা দারুণ উত্তেজনায় ভোগেন এই ধারাবাহিকটি দেখার জন্য। কারণেই ধারাবাহিকের প্রতিটা পর্বেই রয়েছে চমক।

বিয়ের পর থেকে যৌথ পরিবারে এসে ইস্তক বিভিন্ন রকম বাধার সম্মুখীন হতে হয়েছে পর্ণাকে। কিন্তু সে কখনই ভেঙে পড়েনি বরং লড়াই করেছে। বিভিন্ন সমস্যা বিভিন্ন বাধার মুখোমুখি হয়েছে সে। নিজের চেষ্টায় প্রতিকূল পরিস্থিতিকে অনুকূল করেছে। আর পর্ণার বিভিন্ন কার্যকলাপ দেখে মুগ্ধ দর্শকরা।

প্রসঙ্গত উল্লেখ্য, শ্বশুরবাড়ির জন্য প্রাণপাত করলেও নিজের স্বামী এবং শাশুড়ির মন কিছুতেই পায় না পর্ণা। বিয়ে হওয়ার পর থেকেই পর্ণার শাশুড়ি তার পিছনে লেগে রয়েছে। নিজের ছেলে বাবুকে তিনি কাছ ছাড়া করতে নারাজ। যদি বউয়ের সঙ্গে থেকে তার বাবু বিগড়ে যায় এই ভয়ে তিনি সদাই নিজের বাবুকে অর্থাৎ সৃজনকে পর্ণার থেকে দূরে করার চেষ্টা করেন।

আর পর্ণার স্বামীও আস্ত ভেড়া। যাকে বলে মায়ের আঁচল ধরা। মা যা বলে সেটাই সে করে। আবার মুখে বলে সে নাকি বউকেও ভালোবাসে। কিন্তু সে যাই হোক এখন পড় না এবং সৃজন এর মধ্যে অনেক দূরত্ব। এমনকি বিষয়টা ডিভোর্স পর্যন্ত পৌঁছে গেছে। ‌ সৃজন পর্ণাকে কখনই বিশ্বাস করতে পারে না। বিভিন্ন ছুঁতোয় সব সময় তাকে ভুল বোঝে, অপমান করে।

সম্প্রতি এই ধারাবাহিকের একটি প্রোমো প্রকাশ্যে এসেছে এবং যেখানে দেখা যাচ্ছে পর্ণা এবং সৃজনের ডিভোর্স কেস কোর্ট পর্যন্ত পৌঁছে গেছে। সেখানে কোর্টে দাঁড়িয়ে পর্ণা সৃজনকে বলে সে অবশ্যই ডিভোর্স দেবে কিন্তু তার জন্য তার খোরপোষ চাই। তখন এজলাসে বসে কৃষ্ণা পর্ণার দিকে উঠে দাঁড়িয়ে বলে সে কত টাকা চায় সেই টাকা তার বাবু দিয়ে দেবে। এরপর পর্ণা যে পরিমাণ টাকা দাবি করে তা শুনে সৃজন কাঠগড়া ভেঙে পড়ে যায়। আর অন্যদিকে কৃষ্ণার মাথা ঘুরে যায়। আর তা দেখে মিটিমিটি হাসতে থাকে পর্ণা। কি হবে এবার নিম ফুলের মধুতে?

Titli Bhattacharya