Bangla Serial

Breaking: বন্ধ করে দেওয়া হচ্ছে ইচ্ছে পুতুল! ধারাবাহিকের শেষ কেমন হবে?

সম্প্রতি জি বাংলায় (Zee Bangla) শুরু হয়েছে ‘মিলি’ (Mili)। স্টার জলসা (Star Jalsha) ও জি বাংলা একের পর এক নতুন নতুন ধারাবাহিক নিয়ে আসছে। আর সেই নতুন ধারাবাহিকগুলোর জন্য বন্ধ হচ্ছে কিছু প্রিয় জনপ্রিয় সিরিয়াল। এবার ইতির খাতায় যাচ্ছে জি বাংলার একটি জনপ্রিয় সিরিয়াল ‘ইচ্ছে পুতুল’ (Icche Putul)। শোনা যাচ্ছে পুজোর পরই শেষ হবে এই মেগা।

স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’র (Anurager Chhowa) প্রতিপক্ষে থেকেও জি বাংলার ‘ইচ্ছে পুতুল’ বেশ ভালো স্কোর দিয়ে চলেছিল। টিআরপি ৫+ স্কোর করে এই মেগা। তারপরও জি বাংলা কেন এই ধারাবাহিক বন্ধ করতে চাইছে? শোনা যাচ্ছে, জি বাংলার সঙ্গে ‘ইচ্ছে পুতুল’এর প্রোডাকশন অর্গানিক স্টুডিওর (Organic Studio) সমস্যা চলছে। জি বাংলায় সোম থেকে শুক্র এই মেগা সম্প্রচার হয়।

বর্তমানে জি বাংলা সিদ্ধান্ত নিয়েছে শুক্র ও শনিবার ‘দাদাগিরি’ (Dadagiri) সম্প্রচার করা হবে। আর তাই ‘ইচ্ছে পুতুল’ সপ্তাহে চার দিন সোম থেকে বৃহস্পতি সম্প্রচার হবে। প্রোডাকশন চ্যানেলের নেওয়া এই সিদ্ধান্তে রাজি হয়নি। কারণ প্রোডাকশনের বক্তব্য, সপ্তাহে পাঁচদিন সম্প্রচারিত না হলে ধারাবাহিকের টিআরপি কমে যাবে।

এতো কমদিন ধারাবাহিকটি সম্প্রচার হলে প্রোডাকশনও লসে যাবে। বর্তমানে গল্প বেশ জমে উঠেছে। আর কিছুদিন পরই মেঘ রূপ ও ময়ূরীর আসল মুখোশ ফাঁস করে। আর ঠিক এই ধামাকাদার পর্বগুলোর মাঝেই প্রোডাকশনের সঙ্গে চ্যানেলের বচসা শুরু হল। জি বাংলায় অর্গানিক স্টুডিওর তরফে আরও একটি ধারাবাহিক চলছে ‘কার কাছে কই মনের কথা’।

প্রোডাকশন চ্যানেলের কথায় রাজি না হওয়ায় সিদ্ধান্ত নিয়েছে ‘ইচ্ছে পুতুল’ বন্ধ করে দেবে। তাই পুজোর পরই শেষ হতে পারে এই সিরিয়াল। অনেক আগে শোনা গিয়েছিল, মেঘ সঠিক প্রমাণিত হলে ধারাবাহিকটি কয়েকবছর লিপ নিতে পারে। কিন্তু তার আগেই প্রোডাকশন সিরিয়ালকে বন্ধ করে দিচ্ছে।

২য় অক্টবর আসছে ধারাবাহিকের মহাপর্ব। মেঘ নীল ও ময়ূরীর আশীর্বাদের দিনই আরও একবার রূপের আসল চেহারা সামনে আনবে। রূপ ঘরে গিনিকে হাত – পা বেঁধে ফেলে রাখবে। এবার ময়ূরীর মুখোশও ফাঁস হতে চলেছে। তবে কি নীল ও মেঘের ডিভোর্স আটকে যাবে? প্রোডাকশন মেঘ ও নীলকে মিল করিয়ে দিয়েই বন্ধ করে দেবে এই সিরিয়াল?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।