Bangla Serial

Neem Phuler Modhu: ‘বিয়ের পর ভালোবাসা না থাকলে সেই বিয়ে টেকে নাকি?’ পর্ণার পাশে দাঁড়াল ঠাম্মি

জি বাংলার (Zee Bangla) একটি জনপ্রিয় ধারাবাহিক হল ‘নিম ফুলের মধু’ (Neem Phuler modhu)। ধারাবাহিকটি দর্শকদের খুব প্রিয় হয়ে উঠেছে। এই সিরিয়ালের মুখ্য চরিত্রে রয়েছে পর্ণা (Parna) ও সৃজন (Srijan)। বর্তমানে সৃজন ও পর্ণার সম্পর্কে সমস্যা তৈরী হয়েছে। সৃজন বেশকিছু কারণে পর্ণাকে ভুল বুঝছে। অন্যদিকে কৃষ্ণা (Krishna) আরও বেশি সৃজনকে পর্ণার ব্যাপারে কু-কথা শোনায়।

কৃষ্ণা প্রথম থেকেই পর্ণাকে পছন্দ করে না। সে চায়, সৃজন পর্ণাকে ডিভোর্স দিয়ে অন্যকাউকে বিয়ে করুক। বাড়ির সকলেই পর্ণাকে পছন্দ করলেও কৃষ্ণার মন এখনও জয় করে উঠতে পারেনি পর্ণা। তারমাঝেই সৃজন ও পর্ণার মাঝে এসে পড়েছে ঈশা (Isha)। সে আসলে দত্ত বাড়ির ব্যবসা থেকে পর্ণা ও সৃজনকে সরিয়ে নিজে রাজ করতে চায়।

পর্ণা জানে, ঈশার আসল মতলবটা কি। তাই সে ঈশাকে সৃজনের থেকে দূরে করতে চায়। কারণ সৃজন ঈশাকে বন্ধু ভাবতে শুরু করেছে। আর তাই ঈশাও বুঝে গিয়েছে পর্ণা থাকাকালীন সে এই ব্যবসার কিছুই ক্ষতি করতে পারবে না, তাই বর্তমানে পর্ণাকে তাড়ানোর জন্য উঠেপড়ে লেগেছে ঈশা। সে কৃষ্ণা ও সৃজনকে আরও বেশি করে পর্ণার বিরুদ্ধে কথা বলছে।

দত্ত বাড়ির এখন নতুন সমস্যা রুচিরা ও চয়নের সম্পর্ক। চয়নের বাবা ভালোবাসা করে বিয়ে একেবারেই পছন্দ করে না। এদিকে চয়ন ও রুচিরা একে অপরকে ভালোবাসে। তারা যাতে একে অপরকে নিজের মনের কথা বলতে পারে, তাই পর্ণা তাদের সাহায্য করে। পর্ণা চয়নকে কথা দেয় সে কোনওভাবে তাদের মিল করাবে।

সৃজনও এই সম্পর্কের বিরুদ্ধে গিয়ে কথা বলে। ঘরের সবাই সম্পর্কের অমতে গেলেও ঠাম্মি সাথ দেয়। সৃজন জানায়, যদি চয়ন ও রুচিরার সম্পর্ক স্থাপন হয়, তাহলে পর্ণাকে এ বাড়ি ছেড়ে চলে যেতে হবে। সৃজনের মা কৃষ্ণা পর্ণার বিরুদ্ধে কথা বলতে গেলে ঠাম্মি থামিয়ে দেয়। ঠাম্মি জানায়, চয়ন কোনও ভুল করেনি, সে সকলের সম্মতি নিয়েই বিয়ে করবে। আর তাই এই সম্পর্ককে না মেনে নেওয়ার কিছু নেই।

Piya Chanda